ইলেকট্রিক বন্ধ করে বিজেপি কর্মীর বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ নানুরে

বিজেপি কর্মীদের অভিযোগ, গ্রামে পতাকা লাগানোকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নানুর শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২১ ১৪:১১
Share:

নিজস্ব চিত্র।

ফের বোমাবাজিতে উত্তপ্ত বীরভূম জেলার নানুর। এ বার বিজেপির বুথ সভাপতির বাড়ির সামনে ইলেকট্রিক বন্ধ করে দুষ্কৃতীদের বোমাবাজির অভিযোগ। ঘটনার পর উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। প্রচুর পুলিশও মোতায়েন করা হয়েছে।

Advertisement

নানুরের গোপডিহি গ্রামে বাড়ি বিজেপি কর্মী জগন্নাথ মেটের। তিনি ওই এলাকার বুথ সভাপতি। তাঁর ভাই প্রভাত মেটেও বিজেপি কর্মী বলে পরিচিত। তাঁদের বাড়ির সামনেই রবিবার রাতে দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। বিজেপি কর্মীদের অভিযোগ, গ্রামে পতাকা লাগানোকে কেন্দ্র করে ঘটনার সুত্রপাত। গ্রামের বিজেপির বুথ সভাপতি জগন্নাথ মেটে বলেছেন, ‘‘গতকাল আমাদের গ্রামে বুথ অভিযানের অনুষ্ঠান ছিল। সে কারণে গ্রামে পতাকা লাগানো হয়েছিল। সেগুলি ছিঁড়ে দেওয়া হয়। তার পর গতকাল রাতে ইলেকট্রিক বন্ধ করে দুষ্কৃতীরা বোমাবাজি করে৷ সেই কারণে এলাকার মানুষ খুব আতঙ্কিত।’’

এই ঘটনার জেরে এলাকায় উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে নানুর থানার পুলিশ৷ যদিও, বোমাবাজির অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। হামলার অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃনমূল নেতৃত্বও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন