চোর সন্দেহে যুবকের চুল কাটল জনতা

তিন দিন আগে এলাকার একটি শাড়ির দোকান থেকে মোবাইল ও পাঁচ হাজার টাকা চুরি গিয়েছিল। ওই চুরির ঘটনায় চোর সন্দেহে এক যুবকের মাথার চুল ও ভুরুর চুল কেটে দিল উত্তেজিত জনতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৬ ০০:৩৩
Share:

সন্দেহে মারধর। —নিজস্ব চিত্র।

তিন দিন আগে এলাকার একটি শাড়ির দোকান থেকে মোবাইল ও পাঁচ হাজার টাকা চুরি গিয়েছিল। ওই চুরির ঘটনায় চোর সন্দেহে এক যুবকের মাথার চুল ও ভুরুর চুল কেটে দিল উত্তেজিত জনতা। শনিবার দুপুরে রামপুরহাট থানার সুন্দিপুর এলাকার ঘটনা। পুলিশ উত্তেজিত জনতার হাত থেকে যুবককে উদ্ধার করলেও চোর সন্দেহে আটক যুবকটির চুল কেটে নেওয়ার ক্ষেত্রে আইন হাতে তুলে নেওয়ার প্রশ্ন উঠেছে এলাকায়। পুলিশ জানায়, ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, রামপুরহাট থানার সুন্দিপুর মোড়ে জামির সেখের দোকান থেকে একটি মোবাইল ও পাঁচ হাজার টাকা চুরি যায়। জামির সেখের ভাই ফারাদ সেখ বলেন, ‘‘দোকানে থাকা সিসিটিভির ফুটেজে দেখা যায় দুপুরে একজন যুবক দোকানের ক্যাশ কাউন্টার খুলে টাকা নিয়ে যাচ্ছে এবং দোকানে থাকা একটি মোবাইল নিয়ে বেরিয়ে যাচ্ছে।”

ফারাদ সেখের দাবি, জনতার হাত থেকে রক্ষা করতে যুবকটিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন