doctor

করোনা কেড়ে নিল সিউড়ি হাসপাতালের চিকিৎসক অতনুকে

হাসিখুশি স্বভাবের এই চিকিৎসকের অকালপ্রয়াণে শুধু হাসপাতালের কর্মীরাই নন, গোটা সিউড়িবাসী শোকস্তব্ধ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১২:৫২
Share:

চিকিৎসক অতনুশঙ্কর দাস। নিজস্ব চিত্র।

করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারালেন বীরভূমের সিউড়ি সদর হাসপাতালের চিকিৎসক অতনুশঙ্কর দাস (৬১)। হাসিখুশি স্বভাবের এই চিকিৎসকের অকালপ্রয়াণে শুধু হাসপাতালের কর্মীরাই নন, গোটা সিউড়িবাসী শোকস্তব্ধ। কারণ, ছোট-বড় সকলের সঙ্গেই তিনি বন্ধুর মতো মেলামেশা করতেন। সোশ্যাল মিডিয়াতেও তাঁর বিচরণ ছিল অবাধ।

Advertisement

অতনুর করোনা সংক্রমণ ধরা পড়ে ৮ মে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ১৪ মে দুর্গাপুর মিশন হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার রাত ১টা নাগাদ মারা যান তিনি। জানা গিয়েছে, অতনুর স্ত্রীও করোনা আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে চিকিৎসাধীন। অন্য দিকে, তাঁর ছেলে এবং মেয়ে ২ জনেই করোনা আক্রান্ত। তাঁরা বর্তমানে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।

চিকিৎসক অতনুর বাড়ি কলকাতায়। তবে দীর্ঘদিন ধরেই তিনি সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসক। কাজের সূত্রে তিনি প্রায় সিউড়ির বাসিন্দা হয়ে উঠেছিলেন। অবশ্য অতনু কখনও ব্যক্তিগত চেম্বার করেননি। এখনও পর্যন্ত সিউড়ি হাসপাতালের ২ জন চিকিৎসক করোনায় প্রাণ হারালেন। এর আগে অমল রায় নামের এক চিকিৎসকের মৃত্যু হয়েছিল কোভিডের কারণে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন