West Bengal Panchayat Election 2023

সেতুর দাবিতে বিক্ষোভের মুখে শতাব্দী

স্থানীয় সূত্রে খবর, এ দিন সেকেড্ডা পঞ্চায়েতের প্রার্থীদে‌র জন্য নির্বাচনী প্রচারে আসেন সাংসদ শতাব্দী রায়। প্রথমে তিনি বনবাতাসপুর গ্রামে সভা করেন। তার পরে সেখান থেকে আসেন দীঘল গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মহম্মদবাজার শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ০৯:০৯
Share:

মহম্মদবাজারের সেকেড্ডায় বিক্ষোভের মুখে সাংসদ শতাব্দী রায়। ছবি: পাপাই বাগদি।

নির্বাচনী প্রচারে এসে সেতুর দাবিতে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের সামনে পড়লেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। সোমবার মহম্মদবাজার ব্লকের সেকেড্ডা পঞ্চায়েতের সেকেড্ডা গ্রামের বালুটিপাড়ায় ঘটনাটি ঘটে। গ্রামবাসীদের অভিযোগ, কোনও জবাব না দিয়ে সাংসদ বেরিয়ে যান।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, এ দিন সেকেড্ডা পঞ্চায়েতের প্রার্থীদে‌র জন্য নির্বাচনী প্রচারে আসেন সাংসদ শতাব্দী রায়। প্রথমে তিনি বনবাতাসপুর গ্রামে সভা করেন। তার পরে সেখান থেকে আসেন দীঘল গ্রামে। সেখানেই রাস্তা আটকে স্থানীয়েরা রাস্তা পাকা ও নর্দমা পরিষ্কার করার আবেদন জানান। সেখান সভা শেষ করে সেকেড্ডা বালুটিপাড়ায় নির্বাচনে সভায় যান সাংসদ। সভা শেষ করে গাড়িতে বেরিয়ে যাওয়ার সময়ে স্থানীয় বাসিন্দারা দ্বারকা নদের সেতুর দাবিতে বিক্ষোভ দেখান। তাঁদের অভিযোগ শোনার পরে সাংসদ সেখান থেকে বেরিয়ে যান বলে দাবি স্থানীয় বাসিন্দাদের।

দীঘলগ্রামের বাসিন্দা আশ্রুফা বিবি বলেন, ‘‘আমার বাড়ির সামনে নর্দমা দীর্ঘ দিন বেহাল। বাড়িতে নোংরা জল ঢুকে যাচ্ছে। বার বার পঞ্চায়েতে জানিয়ে কোনও ব্যবস্থা হচ্ছে না। আমরা ব্লক থেকে খবর পাচ্ছি সংস্কারের জন্য তিন বার টাকা পাঠানো হয়েছে। কিন্তু এক বারও সংস্কার হয়নি। তাই এ দিন সাংসদকে সেই সমস্যার কথা জানালাম। তিনি দেখার আশ্বাস দিয়েছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন