Login
  • প্রথম পাতা
  • কলকাতা
  • দেশ
  • বিদেশ
  • বিনোদন
  • ভিডিয়ো
  • পাত্রপাত্রী

  • Download the latest Anandabazar app
     

    © 2021 ABP Pvt. Ltd.
    Search
    প্রথম পাতা কলকাতা পশ্চিমবঙ্গ দেশ খেলা বিদেশ সম্পাদকের পাতা বিনোদন জীবন+ধারা জীবনরেখা ব্যবসা ভিডিয়ো অন্যান্য পাত্রপাত্রী

    Anubrata Mandal: অনুব্রত নেই, কী ভাবে চলবে জেলা কমিটি? তা নিয়ে বৈঠকে বসল বীরভূম জেলা তৃণমূল

    রবিবার জেলার নেতাদের নিয়ে বৈঠকে বীরভূম তৃণমূল। ওই বৈঠকে উপস্থিত তৃণমূলের বীরভূম জেলার চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায়-সহ অনেকে।

    নিজস্ব সংবাদদাতা
    বোলপুর ১৪ অগস্ট ২০২২ ১৪:৪৮

    অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে বৈঠক বীরভূম তৃণমূলের।
    — ফাইল চিত্র।

    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    গরুপাচার মামলায় গ্রেফতার হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। আপাতত তিনি সিবিআই হেফাজতে। এই আবহে জেলা সভাপতির অনুপস্থিতিতে সংগঠন কী ভাবে চলবে তা নিয়ে রবিবার বেলায় বৈঠকে বীরভূমের নেতারা। পাশাপাশি সংগঠনের দিকেও নজর রয়েছে জেলা নেতৃত্বের।

    রবিবার বেলা ৩টে নাগাদ জেলার নেতাদের নিয়ে বৈঠক বীরভূম তৃণমূলের। দলীয় সূত্রে জানা গিয়েছে, ওই বৈঠকে উপস্থিত তৃণমূলের বীরভূম জেলার চেয়ারম্যান আশিস বন্দ্যোপাধ্যায়। তাঁর পাশাপাশি বীরভূম জেলার সমস্ত তৃণমূল বিধায়ক এবং জেলা কমিটির সকল সদস্যও ওই বৈঠকে উপস্থিত। অনুব্রত ছিলেন তৃণমূলের বীরভূম জেলা সংগঠনের ‘বস’। তাঁর আচমকা গ্রেফতার হয়ে যাওয়া স্বাভাবিক ভাবেই ধাক্কা দিয়েছে সংগঠনে। এই আবহে বীরভূম তৃণমূলের রবিবাসরীয় এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে। মনে করা হচ্ছে, বৈঠকে এমন পরিস্থিতি মোকাবিলা করার দাওয়াই খোঁজাই লক্ষ্য জেলা নেতৃত্বের। ঘটনাচক্রে বৈঠকে উপস্থিত সিউড়ি আদালতের সরকারি আইনজীবী রঞ্জিত গঙ্গোপাধ্যায়ও।

    Advertisement

    অনুব্রত গ্রেফতার হয়েছেন গত ১১ ই অগস্ট। রাজনৈতিক মহলের একাংশের ধারণা, জেলা সভাপতির গ্রেফতারের পর বীরভূম জেলা তৃণমূল কী ভাবে পরিচালিত হবে, দলের আগামী কর্মসূচি কী হবে সেই সব বিষয় স্থির করে নেওয়াই এই বৈঠকের লক্ষ্য।

    Advertisement

    আরও পড়ুন

    বাংলাদেশের বিভিন্ন মন্ত্রকের স্ট্যাম্প, বহু পাসপোর্ট-সহ দিল্লিতে ধৃত দুই বাংলাদেশি


    আরও পড়ুন

    অনুব্রতের বাড়ির ছাদে আবার প্যান্ডেল! এ বার নেতার জন্য যজ্ঞের আয়োজনে কর্মীরা



    Tags:
    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    আরও পড়ুন