ব্যাহত পরিষেবা

একাধিক বার বিএসএনএল-এর অপটিক ফাইবার কেবল কেটে যাওয়ার ফলে রামপুরহাট, মল্লারপুর, নলহাটি এলাকা-সহ বেশির ভাগ এলাকায় ব্যাঙ্কিং পরিষেবা ব্যাহত হচ্ছে। চার পাঁচ দিন ধরে এই সমস্যার মধ্যে পড়েছেন রাষ্ট্রায়ত্ত এবং বেসরকারি বিভিন্ন ব্যাঙ্কের শাখা প্রবন্ধক-কর্মীরা। গ্রাহকদের স্বার্থে তাঁদের যে সমস্ত জায়গায় লিঙ্ক পাওয়া যাচ্ছে, সেখানে গিয়ে কাজ করতে হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ২৪ মে ২০১৫ ০২:২৩
Share:

একাধিক বার বিএসএনএল-এর অপটিক ফাইবার কেবল কেটে যাওয়ার ফলে রামপুরহাট, মল্লারপুর, নলহাটি এলাকা-সহ বেশির ভাগ এলাকায় ব্যাঙ্কিং পরিষেবা ব্যাহত হচ্ছে। চার পাঁচ দিন ধরে এই সমস্যার মধ্যে পড়েছেন রাষ্ট্রায়ত্ত এবং বেসরকারি বিভিন্ন ব্যাঙ্কের শাখা প্রবন্ধক-কর্মীরা। গ্রাহকদের স্বার্থে তাঁদের যে সমস্ত জায়গায় লিঙ্ক পাওয়া যাচ্ছে, সেখানে গিয়ে কাজ করতে হচ্ছে। ব্যাঙ্ক কর্মীদের অভিযোগ, গ্রাহক স্বার্থে কাজ করেও আমাদের গ্রাহকদের কাছ থেকে অনেক সময় নানা কথা শুনতে হচ্ছে। বিএসএনএলের রামপুরহাট মহকুমা বিভাগীয় বাস্তুকার কৌশিক ভকত বলেন, ‘‘সিউড়ি–কাটোয়া রাস্তা তৈরির কাজে মাঝে মাঝে অফটিক ফাইবার কেবল কাটা যাচ্ছে, সেই জন্য সমস্যা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন