মাদক খাইয়ে খুন, লুঠ ট্রাকও

কোনও মাদক জাতীয় কিছু চালক ও খালাসির মুখে চেপে ধরে চাল ভর্তি ট্রাক ছিনিয়ে নিল দুষ্কৃতীরা। রবিবার রাতে বীরভূম সীমানা লাগোয়া ঝাড়খণ্ডের মশানজোড় এলাকার ওই ঘটনায় চালকের মৃত্যু হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাঁইথিয়া শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৬ ০১:৩৪
Share:

কোনও মাদক জাতীয় কিছু চালক ও খালাসির মুখে চেপে ধরে চাল ভর্তি ট্রাক ছিনিয়ে নিল দুষ্কৃতীরা। রবিবার রাতে বীরভূম সীমানা লাগোয়া ঝাড়খণ্ডের মশানজোড় এলাকার ওই ঘটনায় চালকের মৃত্যু হয়েছে। খালাসি বর্তমানে আশঙ্কানজক অবস্থায় ঝাড়খণ্ডের হাসদিয়া হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ জানায়, মৃত চালকের নাম উজ্জ্বল ঘোষ (৫০)। তাঁর বাড়ি ময়ূরেশ্বর। খালাসি সুখেন ওঁরাও বর্ধমানের কেতুগ্রামের বাসিন্দা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শরীরে অতিরিক্ত মাদক চলে যাওয়াতেই চালকের মৃত্যু হয়েছে। তবে, ময়না-তদন্ত শেষ না হওয়া পর্যন্ত চালকের মৃত্যুর সঠিক কারণ বলা যাবে না।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, রবিবার সন্ধ্যায় আমোদপুরের একটি চালকল থেকে দশ চাকার ট্রাকে চাল লোড করে পূর্ণিয়া জেলার গোপালবাগে যাচ্ছিল ট্রাকটি। মশানজোড় জলাধার পার হয়ে সামান্য যেতেই একটি গাড়ি দিয়ে পথ আটকে ট্রাকে চাপে দুষ্কৃতীরা। খালাসি সুখেনের দাবি, দুষ্কৃতীরা অস্ত্র দেখিয়ে তাঁদের পিছমোড়া করে বেঁধে সিটের নীচে ফেলে রাখে। চালককে অল্প মারধরও করে। তার পরে দুষ্কৃতীদের এক জন তাঁদের ট্রাক চালিয়ে নিয়ে চলে যায়। মাঝে তাঁদের জোর করে মিষ্টি খাওয়ানো হয়। তার পরে দু’জনেই অচৈতন্য হয়ে পড়েন বলে সুখেনের দাবি। ট্রাকের মালিক সাঁইথিয়ার প্রসেনজিৎ ঘোষ মঙ্গলবার বলেন, ‘‘সোমবার সকাল ৭টা নাগাদ ঝাড়খণ্ডের এক চাল ব্যবসায়ী ফোনে খবর দেন, আমাদের গাড়ির চালক ও খালাসিকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে গিয়ে দেখি, চালক মারা গিয়েছেন। আর অচৈতন্য অবস্থায় খালাসি হাসপাতালে ভর্তি।’’ ময়না-তদন্তের পরে চালকের দেহ ও খালাসিকে নিয়ে সোমবারই তিনি সাঁইথিয়া ফেরেন। সমস্ত ঘটনা জানিয়ে মশানজোড় থানায় অভিযোগও দায়ের করেন। এখনও কেউ ধরা পড়েনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন