ট্যাঙ্কারের ধাক্কা, যানজট

দুটি ট্যাঙ্কারের ধাক্কায় রাস্তায় ছড়িয়ে পড়ল পেট্রোল। তার জেরে দীর্ঘক্ষণ বন্ধ রইল নানুর-কীর্ণাহার রুটের যান চলাচল। সোমবার দুপুর দুটো নাগাদ দুর্ঘনাটি ঘটে ওই রুটের কীর্ণাহার ভদ্রকালীতলার কাছে। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর দু’টো নাগাদ পর পর দুটি ট্যাঙ্কার দুর্গাপুর থেকে বহরমপুর অভিমুখে যাচ্ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কীর্ণাহার শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৬ ০০:৩৫
Share:

দুর্ঘটনাগ্রস্ত সেই ট্যাঙ্কার।— নিজস্ব চিত্র।

দুটি ট্যাঙ্কারের ধাক্কায় রাস্তায় ছড়িয়ে পড়ল পেট্রোল। তার জেরে দীর্ঘক্ষণ বন্ধ রইল নানুর-কীর্ণাহার রুটের যান চলাচল।

Advertisement

সোমবার দুপুর দুটো নাগাদ দুর্ঘনাটি ঘটে ওই রুটের কীর্ণাহার ভদ্রকালীতলার কাছে। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুর দু’টো নাগাদ পর পর দুটি ট্যাঙ্কার দুর্গাপুর থেকে বহরমপুর অভিমুখে যাচ্ছিল । ভদ্রকালীতলার কাছে এ কটি গরুকে বাঁচাতে গিয়ে প্রথম ট্যাঙ্কার গতি কিছুটা কমালে দ্বিতীয় ট্যাঙ্কারটি এসে প্রথমটির পিছনে ধাক্কা মারে। তাতেই দ্বিতীয় ট্যাঙ্কার ফেটে তেল ছড়িয়ে পড়ে রাস্তায়। তার জেরেই সন্ধ্যা পর্যন্ত বন্ধ ছিল যান চলাচল। পুলিশ জানায়, তেল সরবরাহকারী সংস্থাকে খালি ট্যাঙ্কার পাঠানোর জন্য খবর পাঠানো হয়েছে। সেটি পৌঁছেতে তেল খালি করার পরে যান চলাচল স্বাভাবিক হয়।

এ দিকে ওই দুর্ঘটনার পরে নানুর-কীর্ণাহার রুটের যান চলাচল ব্যহত হয়। দীর্ঘ ক্ষণ আটকে পড়ে গাড়ি। পরে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন