Birbhum

বীরভূমে উদ্ধার প্রচুর পরিমাণে জিলেটিন স্টিক

খতিয়ে দেখার জন্য সেটির কাছে এগিয়ে যান। পুলিশকর্মীদের আসতে দেখেই দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের চালক গাড়ি ফেলে পালিয়ে যান। পুলিশ তাঁকে ধরার চেষ্টা করলেও অন্ধকারে তা সম্ভব হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২০ ২৩:৫২
Share:

উদ্ধার হওয়া জিলেটিন স্টিকের বাক্স। নিজস্ব চিত্র।

বীরভূমের সাঁইথিয়া থেকে প্রচুর পরিমাণে বিস্ফোরক উদ্ধার হল। সাঁইথিয়া থানার পুলিশের একটি টহলদারির দল রাস্তায় দাঁড়িয়ে থাকা এক পিকআপ ভ্যান থেকে উদ্ধার করে ৩০ বাক্স জিলেটিন স্টিক। যদিও ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

Advertisement

পুলিশ সুত্রে খবর, রবিবার রাতে সাঁইথিয়া-মল্লারপুর রাস্তার গরুর হাট এলাকায় একটি পিকআপ ভ্যানকে দাঁড়িয়ে থাকতে দেখেন পুলিশকর্মীরা। ভ্যানটিকে দেখে তাঁদের সন্দেহ হয়। তাঁরা খতিয়ে দেখার জন্য সেটির কাছে এগিয়ে যান। পুলিশকর্মীদের আসতে দেখেই দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের চালক গাড়ি ফেলে পালিয়ে যান। পুলিশ তাঁকে ধরার চেষ্টা করলেও অন্ধকারে তা সম্ভব হয়নি।

ভ্যানটিতে তল্লাশি চালিয়ে প্রথমে বড় বড় ৩০টি বাক্স পাওয়া যায়। সেগুলি খুলতেই বেরিয়ে পড়ে জিলেটিন স্টিক। কী কারণে কোথা থেকে এই জিলেটিন স্টিকগুলি নিয়ে আসা হচ্ছিল, কোথায় যাচ্ছিল তা খতিয়ে দেখছে বীরভূম জেলা পুলিশ। কী ভাবে এত চেকিং সত্বেও জেলায় এই বিপুল পরিমান জিলেটিন স্টিক ঢুকল তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন