শিশুকে যৌন নির্যাতনের নালিশ, ধৃত যুবক

ঘটনার কথা চাউর হতেই ক্ষোভ ছড়ায় এলাকায়। শিশুর বাবা অভিযোগ দায়ের করেন থানায়। পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাত্রসায়র শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০১৯ ০০:০৫
Share:

প্রতীকী চিত্র।

বছর চারেকের এক শিশুকন্যাকে যৌন নির্যাতনের অভিযোগে যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃত নারান বাগদির বাড়ি পাত্রসায়রের ভুতুড়া গ্রামে। পুলিশ জানিয়েছে, শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে তাকে ধরা হয়। শনিবার বিষ্ণুপুর আদালতে তার জেল হাজতের নির্দেশ হয়েছে। ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে শিশুটির। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানা গিয়েছে।

Advertisement

পাত্রসায়র থানা এলাকারই একটি গ্রামে ওই শিশুটির বাড়ি। মেয়েকে নিয়ে বাবা-মা থাকেন। বাবা পেশায় মিস্ত্রি। তাঁদের পড়শি বাড়ির লোকজনের সঙ্গে পরিচিতির সূত্রে প্রায়ই আসত নারান। দেখা হলে শিশুটিকে কোলে নিত। শিশুর ঠাকুমা জানান, ছোট্ট মেয়ের মুখে কথা ফোটার পরে পাড়ার সবাই তাকে খুব ভালবাসে।

শিশুর দাদু জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় তাঁর ছেলে কাজের সূত্রে বাড়ির বাইরে ছিলেন। মেয়েকে ঘুম পাড়াতে বিছানা পাতছিলেন বৌমা। তখন নারান আসে। অভিযোগ, মায়ের আপত্তি সত্ত্বেও একটু ঘুরিয়ে আনার কথা বলে শিশুটিকে বাইরে নিয়ে যায় সে।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, নারান ফিরিয়ে দিয়ে যাওয়া ইস্তক শিশুটি কান্নাকাটি করছিল। কিছুক্ষণের মধ্যেই মা কথা বলে যৌন নির্যাতনের বিষয়টি জানতে পারেন। যন্ত্রণা বাড়ায় প্রথমে শিশুটিকে নিয়ে যাওয়া হয় পাত্রসায়র হাসপাতালে। সেখান থেকে বাঁকুড়া মেডিক্যালে পাঠানো হয়।

ঘটনার কথা চাউর হতেই ক্ষোভ ছড়ায় এলাকায়। শিশুর বাবা অভিযোগ দায়ের করেন থানায়। পুলিশ গ্রেফতার করে অভিযুক্তকে। অভিযুক্তের পরিবারের কারও সঙ্গে শনিবার চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। ঘটনার ব্যাপারে মুখ খুলতে চাননি শিশুটির পরিবারের কোনও পড়শিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন