Mysterious Death

তৃণমূলের জেলা পরিষদ সদস্যের রহস্যমৃত্যু ভোটের মুখে! ঝাড়খণ্ড-যোগ খুঁজে পেল পুলিশ, আটক তিন

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে প্রতুল বরাবাজার থেকে চারচাকা গাড়িতে করে রায়ডি বেড়াদা গ্রামে ফিরছিলেন। রাস্তায় কাশবহাল গ্রামের কাছাকাছি আসতেই উল্টোদিক থেকে একটি বোলেরো গাড়ি চলে আসে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৪ ২২:৫৪
Share:

—প্রতীকী চিত্র।

লোকসভা ভোটের আবহে পুরুলিয়ায় জেলা পরিষদের তৃণমূল সদস্যের রহস্যমৃত্যু। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পুরুলিয়ার বরাবাজার এলাকায়। মৃত জেলা পরিষদ সদস্যের নাম প্রতুল মাহাতো। বাড়ি বরাবাজার থানার রায়ডি বেড়াদা গ্রামে। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে ইতিমধ্যেই।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে প্রতুল বরাবাজার থেকে চারচাকা গাড়িতে করে রায়ডি বেড়াদা গ্রামে ফিরছিলেন। রাস্তায় কাশবহাল গ্রামের কাছাকাছি আসতেই উল্টোদিক থেকে একটি বোলেরো গাড়ি চলে আসে। সেই সময় রাস্তা আটকে গাড়ি চালানো নিয়ে বোলেরো গাড়ির যাত্রীদের সঙ্গে বচসা বাধে প্রতুলের। অভিযোগ, বোলেরো গাড়ির যাত্রীরা প্রতুলের উপর চড়াও হন। তখন থেকেই গুরুতর অসুস্থ বোধ করতে থাকেন প্রতুল। এর পর কাশবহাল গ্রামের বাসিন্দারা প্রতুলকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় বরাবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার খবর জানাজানি হতেই তৎপর হয় পুলিশ। পুলিশ সূত্রে খবর, ঘটনায় যুক্ত থাকার সন্দেহে তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বোলেরো গাড়িটি ঝাড়খণ্ডের দিক থেকে এসেছিল।

তৃণমূলের পুরুলিয়া লোকসভা কেন্দ্রের নির্বাচন কমিটির চেয়ারম্যান সুজয় বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘প্রতুল এলাকায় অত্যন্ত ভাল সংগঠক ছিলেন। সে কারণে কেউ তাঁকে মারার জন্য সুপারিও দিয়ে থাকতে পারে। ঝাড়খণ্ড থেকে ওই দুষ্কৃতীরা কেন এসেছিল, তা তদন্ত সাপেক্ষ। তবে তারা প্রত্যেকেই মত্ত অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত করছে।’’ পুরুলিয়ার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘ঘটনার অভিযোগ পাওয়ার পরই এই ঘটনার সঙ্গে যুক্ত তিন জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন