সমঝোতা হয়নি, দাবি বিজেপি-র

লোকসভা ভোটে ভাল ফল করা জায়গাগুলোতে সমর্থন কতখানি, তা মাপতে জেলায় জেলায় যাচ্ছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। বাঁকুড়া জেলায় দু’দিনের সফরে এসে প্রথম দিন মঙ্গলবার দলের সর্বভারতীয় মুখপাত্র সুধাংশু ত্রিবেদী বলেন, ‘‘সর্বভারতীয় সভাপতি অমিত শাহ-র নির্দেশে ‘প্রবাস যোজনা’য় এ রাজ্যে আমরা কেন্দ্রীয় নেতৃত্ব এসেছি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বাঁকুড়া শেষ আপডেট: ১২ এপ্রিল ২০১৭ ০০:৫৩
Share:

সভা: সুধাংশু ত্রিবেদী। নিজস্ব চিত্র

লোকসভা ভোটে ভাল ফল করা জায়গাগুলোতে সমর্থন কতখানি, তা মাপতে জেলায় জেলায় যাচ্ছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। বাঁকুড়া জেলায় দু’দিনের সফরে এসে প্রথম দিন মঙ্গলবার দলের সর্বভারতীয় মুখপাত্র সুধাংশু ত্রিবেদী বলেন, ‘‘সর্বভারতীয় সভাপতি অমিত শাহ-র নির্দেশে ‘প্রবাস যোজনা’য় এ রাজ্যে আমরা কেন্দ্রীয় নেতৃত্ব এসেছি। এখানে আমাদের শক্ত সংগঠন নেই। তবে দলীয় অফিস তৈরি করে, কর্মীদের প্রশিক্ষণ দিয়ে উপযুক্ত করা হচ্ছে।’’ সম্প্রতি দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একসঙ্গে দেখার পরে অনেকে দু’জনের মধ্যে সমঝোতার ইঙ্গিত দেখছেন। সুধাংশুবাবু দাবি করেন, ‘‘রাষ্ট্রীয় বিষয়ে এক সঙ্গে থাকা দরকার ছিল বলেই প্রধানমন্ত্রী ও এ রাজ্যের মুখ্যমন্ত্রীকে একসঙ্গে দেখা গিয়েছে। তবে রাজনৈতিক স্তরে বিরোধ থাকবেই। তৃণমূলের সঙ্গে কোনও রকম বোঝাপড়া নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন