বৃদ্ধাকে কুপিয়ে খুনের নালিশ

নাতির সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল পড়শির মেয়ের। তা নিয়েই দুই পরিবারের বিবাদ চলছিল। এরই মধ্যে খুন হলেন ঠাকুমা। শনিবার আড়শা থানা এলাকার পাতুয়াড়া গ্রামের এই ঘটনায় ঘটনায় অভিযোগ উঠেছে নিহত বৃদ্ধার নাতির প্রেমিকার বাবা ও কাকার বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

আড়শা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৫ ০০:৫০
Share:

নাতির সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল পড়শির মেয়ের। তা নিয়েই দুই পরিবারের বিবাদ চলছিল। এরই মধ্যে খুন হলেন ঠাকুমা। শনিবার আড়শা থানা এলাকার পাতুয়াড়া গ্রামের এই ঘটনায় ঘটনায় অভিযোগ উঠেছে নিহত বৃদ্ধার নাতির প্রেমিকার বাবা ও কাকার বিরুদ্ধে। নিহতের নাম ঠান্ডা সিংহ সর্দার (৭৫)।

Advertisement

পুলিশ জানিয়েছে, পাতুয়াড়া গ্রামের একই পাড়ার দুই পরিবারের দুই ছেলে-মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। দিন কয়েক আগে ঠান্ডাদেবীর নাতি ও পড়শি অর্জুন মাঝির মেয়ে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। সেই ঘটনায় অর্জুনবাবু ঠান্ডাদেবীর নাতির বিরুদ্ধে পুলিশের কাছে অপহরণের অভিযোগও দায়ের করেছেন। কারণ তাঁর মেয়ে নাবালিকা। পুলিশে অভিযোগ জানানোর পর থেকেই দুই পরিবারের মধ্যে বিবাদ চরমে ওঠে। শুক্রবার বিষয়টিকে কেন্দ্র করে তা মাত্রা ছাড়ায়। ঠান্ডাদেবীর জামাই কীর্তন সিংহ সর্দার পুলিশের কাছে অভিযোগ করেছেন, শুক্রবার রাতে অর্জুন মাঝি ও তার ভাই বাসু মাঝি দু’জনেই গভীর রাতে তাঁদের বাড়িতে চড়াও হয়। উল্লেখ্য, কীর্তনবাবু তাঁর শ্বশুরবাড়িতেই থাকেন। গভীর রাতে দু’জনকে অস্ত্র হাতে বাড়িতে ঢুকতে দেখে বাড়ির অন্যেরা পালিয়ে গেলেও বৃদ্ধা ঠান্ডা পালাতে পারেননি। তাঁকে সামনে পেয়ে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। বৃদ্ধার মাথায়, ঘাড়ে, গলায় একাধিক চোট রয়েছে বলে পুলিশ জানিয়েছে। অভিযোগের ভিত্তিতে খুনের মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্তেরা পলাতক।

উদ্ধার ময়াল। আচমকা লোকালয়ে চলে আসা একটি ময়ালকে উদ্ধার করল বন দফতর। শনিবার সকালে পুরুলিয়া-পাড়া রেঞ্জের পুরুলিয়া বিটের পাড়াশোল গ্রাম থেকে ময়ালটি উদ্ধার করা হয়। বন দফতর সূত্রে জানা গিয়েছে, লম্বায় ১২ ফুট ও ১০ কেজির মতো ওজনের এই ময়ালটি আপাতত পর্যবেক্ষণে রাখা হয়েছে। পরে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন