নবীনবরণে বহিরাগতদের দাপট

কলেজের নবীনবরণের অনুষ্ঠান। সেখানেও দাপাদাপি করে ক্ষমতা প্রদর্শন করার অভিযোগ উঠল রাজ্যের মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রামপুরহাট শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৫ ০১:৩৭
Share:

মঞ্চে তখন তুমুল নাচ। —নিজস্ব চিত্র।

কলেজের নবীনবরণের অনুষ্ঠান। সেখানেও দাপাদাপি করে ক্ষমতা প্রদর্শন করার অভিযোগ উঠল রাজ্যের মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে। এমনকী, অনুষ্ঠানে স্টেজে উঠে স্বল্প পোশাকের নৃত্য শিল্পীদের সঙ্গে ভাইপোকে নাচতেও দেখা গেল। এ নিয়ে আড়ালে সমালোচনা করলেও মুখ খোলেননি কলেজের শিক্ষকেরা। তবে, ঘটনার নিন্দা করেছে বিরোধী সংগঠনগুলি। এ নিয়ে চেষ্টা করেও প্রতিক্রিয়া মেলেনি আশিসবাবুর।

Advertisement

এমন ঘটনা রাজ্যে নতুন নয়। তৃণমূলের জমানায় ভাঙড় কলেজের নবীনবরণ, রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়েও এমন নৃত্যের নজির রয়েছে। তবে, তাঁর ভাইপোর দাবি, ‘‘কলেজের নবীনবরণে আমরা আমন্ত্রিত ছিলাম। তবে, নাচানাচি করিনি।’’ অন্য দিকে, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তপন ভট্টাচার্য বলেন, ‘‘আমি কলেজের বাইরে আছি। বিষয়টি আমার জানা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন