Murari

রেলগেট ভেঙে যানজটে নাকাল

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মুরারই রেলগেটে। রেল পুলিশ জানায়, রেলগেট ভেঙে যাওয়ার ফলে কয়েক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। গেট মেরামতের পরে যান চলাচল স্বাভাবিক হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুরারই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ০৯:৩০
Share:

জটে নাকাল। নিজস্ব চিত্র

টোটোর ধাক্কায় ভাঙল রেলগেট। যানজটে নাকাল হতে হল সাধারণ মানুষকে।

Advertisement

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে মুরারই রেলগেটে। রেল পুলিশ জানায়, রেলগেট ভেঙে যাওয়ার ফলে কয়েক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। গেট মেরামতের পরে যান চলাচল স্বাভাবিক হয়। এলাকাবাসীর একাংশের অভিযোগ, রেলগেটের জন্য প্রত্যেকদিন যানজট হয় শহরে। বাইপাস ও আন্ডারপাস নির্মাণ হবে শোনা গেলেও কাজ শুরু হচ্ছে না।

এলাকার বাসিন্দা জগন্নাথ সেবা দত্ত, পার্থ মণ্ডলরা বলেন, ‘‘রেলগেটের জন্য যানজট নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে। রাজগ্রাম পাথর শিল্পাঞ্চলের শতাধিক ট্রাক এই রাস্তা দিয়ে যাতায়াত করে প্রত্যেক দিন। এ ছাড়াও নলহাটি-লোহাপুর জাতীয় সড়কে কাজ হওয়ার জন্য বহু যানবাহন এই রাস্তা দিয়ে যাতায়াত করছে। বাইপাস রাস্তা ও আন্ডারপাস দ্রুত না হলে এই সমস্যার স্থায়ী সমাধান হবে না।’’

Advertisement

মুরারইয়ের বিধায়ক মোশারফ হোসেন বলেন, ‘‘আন্ডারপাস নির্মাণের জন্য রেলের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। দ্রুত কাজ শুরু হবে বলে রেল থেকে জেনেছি। বাইপাস রাস্তার জন্য জেলা প্রশাসনের সঙ্গে কথা বলে কাজ শুরু করার আবেদন জানিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন