tmc leader

আদ্রায় তৃণমূল নেতা খুনের তদন্তে ‘বিশেষ দল’ গঠন, নেতৃত্বে পুরুলিয়ার পুলিশ সুপার

বৃহস্পতিবার সন্ধ্যায় দলীয় পার্টি অফিসে গুলি করে খুন করা হয় আদ্রা শহর তৃণমূলের সভাপতি ধনঞ্জয় চৌবেকে। গুলিবিদ্ধ হন তাঁর দেহরক্ষীও। সেই ঘটনার চার দিনের মাথায় তৈরি হল সিট।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আদ্রা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১১:৫৫
Share:

ধনঞ্জয় চৌবে। — নিজস্ব চিত্র।

পুরুলিয়ার আদ্রায় তৃণমূল নেতা ধনঞ্জয় চৌবে খুনের ঘটনার তদন্তে সাহায্য করার জন্য বিশেষ দল গঠন করা হল। সেই দলের মাথায় থাকবেন পুরুলিয়ার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়। জেলা পুলিশ সূত্রে খবর, তৃণমূল নেতা খুনের ঘটনার যিনি তদন্ত করছিলেন, সেই তদন্তকারী অফিসারকে সাহায্য করার জন্যই এই দল গঠন করা হয়েছে। পুলিশ সুপার, “তদন্তের সুবিধার্থে একটা দল গঠিত হয়েছে। সেই দল তদন্তের কাজে সহায়তা করবে।”

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, যাঁদের নিয়ে এই দল গঠন, তাঁদের মধ্যে পুরুলিয়ার পুলিশ সুপার ছাড়াও অন্যান্য সদস্য হলেন অতিরিক্ত পুলিশ সুপার অম্লান কুমার ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (অভিযান) চিন্ময় মিত্তল এবং রঘুনাথপুরের এসডিপিও অবিনাশ ভীমরা। ঘটনার দিন থেকেই জেলা পুলিশের তদন্ত নিয়ে ক্ষোভপ্রকাশ করে আসছিলেন নিহত তৃণমূল নেতার পরিবারের সদস্য এবং স্থানীয় তৃণমূল কর্মীদের একাংশ। এই আবহে শনিবার রাজ্যপাল সিভি আনন্দ বোস কথা বলেন ধনঞ্জয়ের পরিবারের সদস্যদের সঙ্গে। রবিবার ধনঞ্জয়ের আড়রা গ্রামের বাড়িতে পৌঁছন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক।

ধনঞ্জয় খুনের ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে দু’জনকে। খুনের পর দিন, অর্থাৎ শুক্রবার পুরুলিয়ার বেতো গ্রাম পঞ্চায়েতের কংগ্রেস প্রার্থী আরশাদ হোসেন এবং মহম্মদ জামাল নামে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন