নানুরে ফের গোষ্ঠী কোন্দল

দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে নানুরে ফের প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। ওই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় স্থানীয় বেলুটি গ্রামে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নানুর শেষ আপডেট: ২৭ জুন ২০১৬ ০৭:৩৭
Share:

দলীয় কার্যালয় দখলকে কেন্দ্র করে নানুরে ফের প্রকাশ্যে এল তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। ওই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় স্থানীয় বেলুটি গ্রামে। এ দিন সকালের দিকে স্থানীয় বাসিন্দা তথা ব্লক সদস্য অশোক ঘোষের নেতৃত্বে বেলুটির ওই কার্যালয়ে নানুর এলাকার কার্যালয়ে মিটিং-এর ডাক দিয়েছিল তৃণমূল। বর্তমানে ওই কার্যালয়টি রয়েছে কাজল অনুগামী হিসাবে পরিচিত রাজু সেখ, নাজাই সেখদের নিয়ন্ত্রণে। নাজাই সম্প্রতি সিঙ্গিতে এক কাজল অনুগামী খুনের পাল্টা লুঠপাট, ভাঙচুরের মামলায় অভিযুক্ত। তাঁরাই এ দিন ওই মিটিং-এ বাধা সৃষ্টি করেন বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছোতেই কার্যালয়ে তালা ঝুলিয়ে চম্পট দেন নাজাইরা। এরফলে বানচাল হয়ে যায় মিটিং। এ বিষয় কাজলের কোনও প্রতিক্রিয়া মেলেনি। তাঁর এক ঘনিষ্ঠ অনুগামী জানিয়েছেন, ‘‘দাদার বিরুদ্ধ সিপিএমের সঙ্গে হাত মেলানোর অভিযোগ তোলা হচ্ছে। কিন্তু অনুব্রতর অনুগামীরাই যারা একদিন ওই দলীয় কার্যালয় গড়তে অন্যতম ভূমিকা নিয়েছিল তাঁদেরই হঠিয়ে দখল নেওয়ার জন্য মিটিংয়ের নামে সিপিএমের দুষ্কৃতী জড়ো করেছিল।’’ অশোকবাবু অবশ্য ওই অভিযোগ অস্বীকার করেন। তিনি জানান, ‘‘কার্যালয়টি তৃণমূলের এবং আমরাই গড়েছিলাম। তাই দখল নেওয়ার প্রশ্নই ওঠে না। এ দিন উন্নয়ন সংক্রান্ত মিটিং ডাকা হয়েছিল। কিন্তু কাজল তথা সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা তালা ঝুলিয়ে দেওয়ায় মিটিং বাতিল হয়ে যায়।’’

Advertisement

নিজস্ব সংবাদদাতা, রামপুরহাট: পাঁচ দিন আগে হরিপুরের কাছে ডাম্পারের ধাক্কায় গুরুতর জখম হয়েছিলেন প্রতাপপুরের আবু সুফিয়ান (৩৪)। ওই যুবককে প্রথমে রামপুরহাট হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিক্যালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। সেখানে কিছুটা সুস্থ হয়ে যাওয়ার পর কলকাতা থেকে বাড়ি আসার পথে ওই যুবকের মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন