মদের ঠেক উচ্ছেদ চেয়ে মিছিল

এলাকা থেকে মদের ঠেক উচ্ছেদ করার দাবিতে মিছিল করে পুলিশের দ্বারস্থ হলেন বাসিন্দারা। হুড়া থানার কলাবনি গ্রাম পঞ্চায়েতের পড়াশিবনা গ্রামে বাসিন্দারা বুধবার হুড়ায় বিরাট মিছিল করেন। ওই মিছিলের পুরো ভাগে ছিলেন গ্রামের মহিলারাই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হুড়া শেষ আপডেট: ০৪ মার্চ ২০১৬ ০১:০৫
Share:

হুড়া থানার পথে। —নিজস্ব চিত্র।

এলাকা থেকে মদের ঠেক উচ্ছেদ করার দাবিতে মিছিল করে পুলিশের দ্বারস্থ হলেন বাসিন্দারা। হুড়া থানার কলাবনি গ্রাম পঞ্চায়েতের পড়াশিবনা গ্রামে বাসিন্দারা বুধবার হুড়ায় বিরাট মিছিল করেন। ওই মিছিলের পুরো ভাগে ছিলেন গ্রামের মহিলারাই। থানায় গিয়ে তাঁরা পুলিশের কাছে দাবি করেন, এলাকায় বেশ কয়েকটি বাড়ি থেকে অবৈধ ভাবে মদ বিক্রি চলছে। মদ্যপদের উপদ্রবে গ্রামে সম্মান নিয়ে মেয়েদের চলাফেরা করা দায় হয়ে পড়েছে। এতে গ্রামের পরিবেশ নষ্ট হচ্ছে। তাই বাধ্য হয়ে তাঁরা পথে নেমেছেন। আন্দোলনকারীদের পক্ষে জোনাকি মাহাতো, রাতুলা মাহাতো, প্রতিমা মাহাতো প্রমুখ জানান, পরিস্থিতি এমন জায়গায় পৌঁছেছে যে ভদ্র ভাবে তাঁদের পক্ষে বসবাস করা অসম্ভব হয়ে উঠেছে। এলাকার যে সব বাড়িগুলি থেকে অবৈধ ভাবে মদ বিক্রি করা হয়, তার তালিকা তাঁরা পুলিশের কাছে জমা দেন। হুড়া থানার পুলিশ দাবি করেছে, ওই গ্রামে ইতিপূর্বেও অভিযান চালানো হয়েছে। কিছু পাওয়া যায়নি। আবার অভিযান চালানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন