mystery death

স্কুলেই উচ্চ মাধ্যমিক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু! লাভপুরে ধুন্ধুমার, বিক্ষোভ অভিভাবকদের

স্থানীয় সূত্রে খবর, লাভপুরের কেন্দ্রীয় স্কুলের ভিতর থেকে এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতার নাম রানিজা পারভিন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

লাভপুর শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১১:০৭
Share:

স্কুলের একটি কক্ষে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বলে খবর। —প্রতীকী চিত্র।

স্কুলের মধ্যে এক ছাত্রীর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল বীরভূমের লাভপুরে। এই ঘটনাকে কেন্দ্র করে অভিভাবক বনাম নিরাপত্তারক্ষীদের খণ্ডযুদ্ধ বাধে। জোর করে স্কুল চত্বরে ঢুকতে গেলে অভিভাবকদের বাধা দেওয়া হয়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, লাভপুরের কেন্দ্রীয় স্কুলের ভিতর থেকে এক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতার নাম রানিজা পারভিন। ১৭ বছর বয়সি ওই ছাত্রীর বাড়ি ময়ূরেশ্বরের দোগাছি গ্রামে।

ছাত্রীর পরিবারের অভিযোগ, বুধবার সকাল ৬টা নাগাদ স্কুল থেকে তাদের ফোন করে জানানো হয় যে, রানিজার শরীর খারাপ। লাভপুর প্রাথমিক হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছে। কিন্তু সেখানে গিয়ে নাবালিকাকে মৃত অবস্থায় দেখতে পান তাঁরা।

Advertisement

পরিবারের অভিযোগ, মৃতার গলায় দাগ আছে। তাকে কেউ খুন করে ঝুলিয়ে দিয়েছে বলে দাবি করেন তাঁরা। এর পরই স্কুলে গিয়ে বিক্ষোভ শুরু করেন মৃতার আত্মীয়-পরিজনেরা। স্কুলের গেট ভাঙার চেষ্টা করেন কেউ কেউ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন