ব্যাঙ্কের সামনে থেকে দু’লক্ষ টাকা ছিনতাই

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বোলপুর চিত্রা মোড়ের শাখা থেকে টাকা তুলে বাড়ির ফেরার আগে, এক মহিলা স্বাস্থ্যকর্মীর টাকা ছিনতাই করল বাইক আরোহী দুই দুষ্কৃতী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর শেষ আপডেট: ২৩ জুন ২০১৬ ০৬:২৩
Share:

ভেঙে পড়েছেন মণিমালাদেবী। নিজস্ব চিত্র।

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের বোলপুর চিত্রা মোড়ের শাখা থেকে টাকা তুলে বাড়ির ফেরার আগে, এক মহিলা স্বাস্থ্যকর্মীর টাকা ছিনতাই করল বাইক আরোহী দুই দুষ্কৃতী। প্রকাশ্য দিবালোকে, বুধবার দুপুরের এই ঘটনায় ক্ষোভ ছড়িয়েছে গ্রাহকদের মধ্যে। অবিলম্বে ব্যাঙ্ক চত্বরে প্রয়োজনীয় নজরদারি বাড়ানোর দাবি তুলেছেন গ্রাহকদের একাংশ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এ দিন রাত পর্যন্ত অবশ্য এই ছিনতাই ঘটনায় উদ্ধার হয়নি টাকা এবং সেই ব্যাগ। কাউকে ধরতেও পারেনি পুলিশ।

Advertisement

ঘটনাটি বুধবার সাড়ে তিনটে নাগাদ ঘটেছে বোলপুরের চিত্রা মোড় এলাকায়। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোলপুরের নয় নম্বার ওয়ার্ডের স্কুল বাগান কলেজপল্লির বাসিন্দা পেশায় বোলপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্যকর্মী মণিমালা সাধু কর বুধবার দুপুরে টাকা তুলতে যান। এদিন মণিমালা দেবী এবং তাঁর স্বামী সনাতন বাবু জানান, বাড়ির দোতলার কাজ করার বোলপুরের চিত্রামোড়ে থাকা একটি ব্যাঙ্কের শাখা থেকে দুই লক্ষ টাকা তোলা হয়। মণিমালা দেবী নিজের কাঁধের ব্যাগে ওই টাকা এবং ব্যাঙ্কের পাস বই, মোবাইল, এটিএম কার্ড সহ্য অন্যান্য জরুরী কাগজপত্র নিয়ে বাইরে আসেন। ব্যাঙ্ক চত্বরের বাইরে তাঁর জন্য অপেক্ষা করছিলেন সনাতনবাবু।

অভিযোগ, ‘‘ব্যাঙ্ক চত্বর থেকে বাইকের কাছে মাত্র ফুট কুড়ি রাস্তা আসতে না আসতেই, দুই বাইক আরোহী এসে ছিনিয়ে নেয় মণিমালা দেবীর ব্যাগ। মনিমালা দেবী এবং তাঁর স্বামী সনাতন বাবু বলেন, “বাড়ির দোতলার কাজ চলছে। মজুরদের দেওয়ার জন্য এ দিন টাকা তুলতে এসেছিলাম। দু’লক্ষ টাকা, পাস বই, এটিএম কার্ড, চেক বই বহু জরুরী কাগজপত্র ছিল ওই ব্যাগে। মুহূর্তের মধ্যে ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে বাইক নিয়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতীরা।” পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন