Purulia Police

অস্ত্র দিয়ে বাবার চোখে আঘাত ছেলের! রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু পুরুলিয়ার বৃদ্ধের

পুরুলিয়া জেলার হুড়া থানা এলাকার সুইয়াডি গ্রামে খুনের ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য শুরু হয়েছে। অভিযুক্ত ছোট ছেলেকে আটক করেছে পুলিশ।

Advertisement
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৮:০৩
Share:

বৃদ্ধের খুনের ঘটনায় ছোট ছেলেকে আটক করেছে পুলিশ। —প্রতীকী চিত্র।

পারিবারিক অশান্তির কারণে বাবাকে ধারালো অস্ত্র দিয়ে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। পুরুলিয়া জেলার হুড়া থানা এলাকার সুইয়াডি গ্রামে এই ঘটনাকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধছে। অভিযুক্ত ছেলেকে আটক করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সোমবার গভীর রাতে বাড়ি থেকে এক বৃদ্ধের দেহ উদ্ধার হয়। বাবুলাল হেমব্রম নামে সত্তর বছরের ওই বৃদ্ধের শরীরে একাধিক জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের দাগ পাওয়া গেছে। পুলিশি তদন্তে উঠে আসে পরিবারের সদস্যই খুন করেছেন বৃদ্ধকে। শুরু হয় জিজ্ঞাসাবাদ। মৃতের বড় ছেলে তপনকুমার হেমব্রমের অভিযোগ, ভাই খুন করেছে বাবাকে। পুলিশকে তিনি জানান, বাড়িতে পারিবারিক অশান্তি হয়েছিল। রাগের চোটে বাবাকে মারধর করে ছোট ভাই।

মঙ্গলবার দাদার অভিযোগের ভিত্তিতে ভাই সত্যপ্রিয় হেমব্রম (৩০) কে আটক করেছে পুলিশ। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, বাবার সঙ্গে ছেলের কোনও কারণে বচসা হয়। তখন ধারালো কোনও অস্ত্র দিয়ে বাবার চোখের নিচে আঘাত করেন ছেলে। তীব্র রক্তক্ষরণের ফলে মৃত্যু হয় ওই বৃদ্ধের। এই বিষয়ে পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস সেলভামুরুগণ বলেন, ‘‘আপাতদৃষ্টিতে ছেলের হাতে বাবা খুন হয়েছেন বলেই জানা যাচ্ছে। তবে কেন এই খুন তা তদন্ত শেষ হলেই বলা সম্ভব হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন