Anubrata Mandal

অনুব্রতর সভায় খাবার নিয়ে বিতর্ক

কর্মীদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু, সবাই খাবার পাননি। তাই নিয়ে ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য, ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি রিঙ্কু চৌধুরী সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বেশ কিছু কর্মী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

নানুর শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২০ ০২:৩৯
Share:

ফাইল চিত্র।

কয়েক মাস আগে নানুরে কর্মিসভায় এসে দলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা বলেছিলেন মন্ত্রী চন্দ্রনাথ সিংহ। তার পরে দলের সভাপতি অনুব্রত মণ্ডলের কর্মিসভা নিয়ে কর্মী-সমর্থকদের মধ্যে জোর জল্পনা ছিল। কিন্তু, এ দিন অনুব্রতর মুখে এই প্রসঙ্গ শোনা যায়নি। তবে দলের কর্মিসভায় কর্মীদের দাবিদাওয়া নিয়ে অস্বস্তিতে পড়তে হয় নেতৃত্বকে।

Advertisement

এ দিনের কর্মিসভায় সাংবাদিকদের প্রবেশাধিকার ছিল না। তৃণমূল সূত্রেই জানা গিয়েছে, কর্মীদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু, সবাই খাবার পাননি। তাই নিয়ে ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য, ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি রিঙ্কু চৌধুরী সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বেশ কিছু কর্মী। কিছু পুলিশকর্মীকেও খেতে দেখা যায়। এই নিয়ে কটাক্ষ

করেছেন বিজেপির জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডল। তাঁর কথায়, ‘‘পুলিশ এখন তৃণমূলের ঘরের লোক হয়ে গিয়েছে। তাই কর্মিসভায় খাওয়াদাওয়া স্বাভাবিক ব্যাপার।’’ সুব্রতবাবুর জবাব, ‘‘ডিউটি দিতে এসে খিদে পেলে খাবে না? বিজেপি অমানবিক বলেই ওই কথা বলেছে।’’

Advertisement

এ দিন নানুরের কিসান মান্ডিতে কীর্ণাহার ১, ২ এবং দাসকলগ্রাম-কড়েয়া ১, ২ পঞ্চায়েত এলাকার কর্মীদের সভা ছিল। ছিলেন সাংসদ অসিত মাল, জেলা সহ সভাপতি অভিজিৎ সিংহ, ব্লক কার্যকরী সভাপতি কাজল শেখ, পূর্ত কর্মাধ্যক্ষ আব্দুল কেরিম খান প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন