Anubrata Mondal

কেষ্টর বিরুদ্ধে ‘খুনের চেষ্টার’ মামলায় গোপন জবানবন্দি দিলেন শিবঠাকুরের মা

সম্প্রতিই অনুব্রতের বিরুদ্ধে বীরভূমের দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেছেন দুবরাজপুরের বালিজুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শিবঠাকুর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দুবরাজপুর শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ২২:২৮
Share:

অনুব্রত মণ্ডল। ফাইল ছবি।

শিবঠাকুর মণ্ডলের করা ‘খুনের চেষ্টা’র মামলায় জামিন পেয়েছেন তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল। সেই মামলায় শিবঠাকুরের মা সুভদ্রা মণ্ডল এবং বালিজুড়ি গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অর্জুন সাহার গোপন জবানবন্দি নেওয়া হল।

Advertisement

সম্প্রতিই অনুব্রতের বিরুদ্ধে বীরভূমের দুবরাজপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বালিজুড়ি পঞ্চায়েতের মেজে গ্রামের বাসিন্দা তথা দুবরাজপুরের বালিজুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শিবঠাকুর। তিনি দাবি করেন, গত বিধানসভা নির্বাচনের আগে দুবরাজপুরের দলীয় কার্যালয়ে তাঁকে ডেকে পাঠিয়ে গলা টিপে প্রাণে মারার চেষ্টা করেছিলেন অনুব্রত। কিন্তু লিখিত অভিযোগের ক্ষেত্রে তিনি লিখেছিলেন প্রথম দফায় লেখেন এ বছর মে মাস। পরে সেই বয়ান বদলে করেছেন গত বছর মে। যদিও পরে ফের তিনি সংবাদমাধ্যমে দাবি করেন, ওই ঘটনা ঘটেছিল বিধানসভা ভোটের আগেই।

গত মঙ্গলবার দুবরাজপুর আদালতে হাজির করানো হয়েছিল অনুব্রতকে। সেই মামলায় জামিন তাঁকে জামিন দেন বিচারক। ২ হাজার টাকার বিনিময়ে তাঁকে দেওয়া হয়েছে জামিন। ওই মামলার পরবর্তী শুনানি ১ জানুয়ারি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন