Tapan Kandu Murder

Tapan Kandu Murder Case: তপন খুনে সাড়ে সাত ঘণ্টা জেরা আইসি-কে, হতে পারে আর এক ধৃতের মুখোমুখি বসিয়ে জেরাও

আইসি-কে ধৃত সত্যবান পরামানিকের মুখোমুখি বসিয়েও জেরা করা হতে পারে বলে সূত্রের খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝালদা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১২:২০
Share:

তপন কান্দু খুনে তৎপর সিবিআই। প্রতীকী ছবি।

তপন কান্দু খুনের তদন্তে ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষকে দু’দফায় সাড়ে সাত ঘণ্টা জেরা করল সিবিআই। আইসি-কে ধৃত সত্যবান পরামানিকের মুখোমুখি বসিয়েও জেরা করা হতে পারে বলে সূত্রের খবর।

Advertisement

বৃহস্পতিবার প্রথমে সকাল ১০টা নাগাদ ঝালদার বন বিভাগের বাংলোতে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় সঞ্জীববাবুকে। দুপুর দেড়টা পর্যন্ত প্রায় সাড়ে তিন ঘণ্টা তাঁকে জেরা করেন সিবিআই আধিকারিকরা। দ্বিতীয় ধাপে ৪ ঘণ্টা জেরা করা হয় তাঁকে। বিকেল পাঁচটা থেকে রাত ৯টা পর্যন্ত তাঁকে জিজ্ঞাসাবাদ করে বহু তথ্য পাওয়া গিয়েছে বলে সিবিআই সূত্রে খবর।

একটি অডিয়ো ক্লিপ ভাইরাল হওয়ার পর ঝালদার নবনির্বাচিত কংগ্রেস কাউন্সিলর খুনে নাম জড়ায় আইসি। নিহতের স্ত্রী পূর্ণিমা কান্দুও সিবিআই আধিকারিকদের কাছে আইসি সম্পর্কে নালিশ করেছেন বলে জানা গিয়েছে।এমনকি ভাইরাল অডিয়োতে শোনা যাচ্ছিল আইসি এক কংগ্রেস নেতাকে তৃণমূলে আনার কথা বলছেন। যদিও সেই অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। পূর্ণিমা বলেন, ‘‘এই ঘটনার পিছনে বড় মাথা কে, সিবিআই-কে অনুরোধ করছি সেটি প্রকাশ্যে আনতে।’’

Advertisement

সিবিআই সূত্রে খবর, সবার বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা যাচাই করে নিতে চাইছেন সিবিআই আধিকারিকরা। এমনকি তপনখুনে শুটার বাইক আরোহীকে সিবিআই চিহ্নিত করেছে বলেও জানা যাচ্ছে। তার নাম জাবির আনসারি। তাঁর বাড়ি ঝাড়খণ্ড এলাকায়। তাঁর খোঁজ করছে সিবিআই। আর এক ধৃত কলেবর সিংহের সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় শুক্রবারই তাঁকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হবে বলে সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন