ইলামবাজারে পথ দুর্ঘটনায় মৃত্যু ৩ জনের

পানাগড়-মোরগ্রাম জাতীয় সড়কের উপর ইলামবাজারে এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাইক আরোহী মহিলার। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম গায়ত্রী বন্দ্যোপাধ্যায়(৫৫)। তাঁর বাড়ি বর্ধমান জেলার কাঁকসা থানার নামোডাঙ্গাল গ্রামে। গুরুতর জখম অবস্থায়ে বাইক চালককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল দশটা নাগাদ প্রতিবেশী সোমেশ সাহার বাইকে বোলপুরের দিকে আসছিলেন গায়ত্রীদেবী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বোলপুর ও পুরুলিয়া শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৫ ০৩:১৩
Share:

পানাগড়-মোরগ্রাম জাতীয় সড়কের উপর ইলামবাজারে এক পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাইক আরোহী মহিলার। পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম গায়ত্রী বন্দ্যোপাধ্যায়(৫৫)। তাঁর বাড়ি বর্ধমান জেলার কাঁকসা থানার নামোডাঙ্গাল গ্রামে। গুরুতর জখম অবস্থায়ে বাইক চালককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সকাল দশটা নাগাদ প্রতিবেশী সোমেশ সাহার বাইকে বোলপুরের দিকে আসছিলেন গায়ত্রীদেবী। ইলামবাজার থানার কাছে সোমেশবাবুর বাইক থেকে পড়ে যান তিনি। পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা দশ চাকার ট্রাক তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। সোমেশবাবুকে উদ্ধার করে, স্থানীয় ইলামবাজার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করান এলাকার বাসিন্দারা। অন্যদিকে শনিবার বোলপুর থানার নিমতলা বাস স্টপের কাছে, সিউড়ি-পালিতপুর রুটের বাসের সঙ্গে দুটি বাইকের ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। পুলিশ জানিয়েছে, মৃতের নাম চন্দন মাঝি(২২)। বাড়ি যজ্ঞনগরে। এই ঘটনায় বাইক আরোহী তিনজনকে গুরুতর জখম অবস্থায় মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

শনিবারই পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বালকের। দুর্ঘনাটি ঘটে সকাল সাড়ে নটা নাগাদ পুরুলিয়া-জামশেদপুর(৩২নং) জাতীয় সড়কের উপর দামদা গ্রামের অদূরে চেঙ্গি মোড়ের কাছে। পুলিশ জানিয়েছে, মৃত বালকের নাম আরিয়ান আনসারি(৯)। সে ঝাড়খণ্ডের ধানবাদ জেলার কুমারডুবি থানা এলাকার শিউলিবাড়ি গ্রামের বাসিন্দা। এ দিন আত্মীয়স্বজনের সঙ্গে পুরুলিয়া মফঃস্বল থানা এলাকার দামদা গ্রামে একটি বিয়েবাড়িতে যোগ দিতে আসছিল। অভিযোগ, রাস্তা পেরোনোর সময় আচমকা বাসটিই বালককে চাপা দেয়। দুর্ঘটনার পরে স্থানীয়রা বাসটিতে ভাঙচুর চালায়। প্রায় ঘন্টা দুয়েক পথ অবরোধও করে তাঁরা। জেলার অতিরিক্ত পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য ঘটনাস্থলে যান। পরে, পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়, অবরোধ উঠে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন