Bus Accident Near Birbhum

বীরভূমে যাত্রিবাহী বাসে দুর্ঘটনা, মৃত্যু এক মহিলা এবং শিশুর, আহত অন্তত ২০

মঙ্গলবার একটি বেসরকারি বাস রানিগঞ্জ-মোড়গ্রামে ১৪ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল। তেজহাটি মোড়ের কাছে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারে ধাক্কা মারে বাসটি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নলহাটি শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৭:২৪
Share:

দুর্ঘটনাগ্রস্ত সেই বাস। —নিজস্ব চিত্র।

বাস দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলা এবং এক শিশুর। আহত হলেন অন্তত ২০ জন। মঙ্গলবার দুর্ঘটনার কবলে পড়লেন বেসরকারি বাসের সমস্ত যাত্রী। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে একটি বেসরকারি বাস রানিগঞ্জ-মোড়গ্রামে ১৪ নম্বর জাতীয় সড়ক ধরে দ্রুত গতিতে যাচ্ছিল। নলহাটি থানার তেজহাটি মোড়ের কাছে একটি দাঁড়িয়ে থাকা ডাম্পারে ধাক্কা মারে বাসটি। দুমড়ে মুচড়ে যায় বাসটির সামনের অংশ। ঘটনায় মৃত্যু হয় এক মহিলা এবং এক শিশুর। আহত হন প্রায় কুড়ি জন বাসযাত্রী। স্থানীয়রা জানাচ্ছেন, উদ্ধারকাজের সময় ওই দু’জনকে মৃত অবস্থায় দেখতে পান তাঁরা। বাকিদের দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেশ কয়েক জন এখনও রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন বলে খবর।

বিবেক চৌধুরী নামে এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘রাস্তায় দাঁড়িয়েছিলাম। বেশ জোরেই বাসটি আসছিল। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পারকে ধাক্কা মারে বাসটি। প্রচণ্ড শব্দ হয়। আমরা দৌড়ে যাই। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজে হাত লাগিয়েছে। এখনও পর্যন্ত দু’জন মারা গিয়েছেন বলে জানতে পেরেছি।’’ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় নলহাটি থানার পুলিশ এবং রামপুরহাট দমকল বাহিনীও। শুরু হয়েছে তদন্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন