আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ধৃত দুই যুবক

দুই যুবকের বিরুদ্ধে তরুণীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছিল আগেই। শুক্রবার ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম প্রদীপ মণ্ডল এবং মনোজ মণ্ডল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাঁওতালডিহি শেষ আপডেট: ০৭ মে ২০১৬ ০১:০৪
Share:

দুই যুবকের বিরুদ্ধে তরুণীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছিল আগেই। শুক্রবার ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম প্রদীপ মণ্ডল এবং মনোজ মণ্ডল। আজ, শনিবার তাদের আদালতে তোলা হবে। বৃহস্পতিবার বিকালে ওই দু’জনের বিরুদ্ধে সাঁওতালডিহি থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছিল।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তার আগেই বাড়ি ছেড়ে পালিয়েছিল সাঁওতালডিহির আলহাডি গ্রামের বাসিন্দা ওই দুই অভিযুক্ত ও তাদের পরিবারের লোকজনেরা। পুলিশ জানিয়েছে, এ দিন সকালে নিতুড়িয়া থানা এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে প্রদীপকে। দুপুরে সাঁওতালডিহির ইছড় গ্রাম থেকে ধরা হয়েছে অপর অভিযুক্ত মনোজকে। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাঁওতালডিহি থানার জোরাডি গ্রামের বাসিন্দা ওই তরুণীর বিয়ে ঠিক হওয়ার পরে তার নামে মিথ্যা কুৎসা রটাচ্ছিলেন পাশের গ্রাম আলহাডির ওই দুই যুবক। এমনকী ওই তরুণীর সম্পর্কে অশ্লীল মন্তব্য লিখে এলাকায় পোস্টারও সাঁটানো হয়। অভিযোগ, পাত্রপক্ষকে ওই দুই যুবক হুমকিও দিচ্ছিল। সম্প্রতি পাত্রপক্ষের তরফে বিয়ে ভেঙে দেওয়া হয়। তার পরেই বিয়ের ক’দিন আগে বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে ওই তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনায় প্রদীপ ও মনোজের বিরুদ্ধে মেয়েকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন মৃতার বাবা। তারপরেই পালায় দুই অভিযুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন