Death

Death: পোশাক অসংলগ্ন, গলায় বাঁধা গামছা! ছেলে বাড়ি ফিরে দেখল মায়ের দেহ

বাড়িতে একা ছিলেন সুন্দরী। তাঁর ছেলে উজ্জ্বল জানিয়েছেন, রাত দু’টো নাগাদ তিনি বাড়ি ফিরে এসে মাকে মৃত অবস্থায় দেখতে পান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ময়ূরেশ্বর শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১৩:০০
Share:

ঘরে মিলল মহিলার দেহ। প্রতীকী ছবি।

গলায় বাঁধা গামছা। পোশাক অসংলগ্ন। এমন অবস্থায় বাড়ি থেকে এক মহিলার মৃতদেহ উদ্ধার হল বীরভূমের ময়ূরেশ্বর থানার বহড়া গ্রামে। মৃতের নাম সুন্দরী বাগদি (৩৮)। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
সুন্দরীর স্বামী মারা গিয়েছেন। তিনি ছেলে উজ্জ্বলকে নিয়ে থাকতেন। সোমবার রাতে ধর্মরাজ পুজো উপলক্ষে পাশের গ্রামে বাউল গানের আসর বসেছিল। উজ্জ্বল বাউল গান শুনতে গিয়েছিলেন। বাড়িতে একা ছিলেন সুন্দরী। উজ্জ্বল জানিয়েছেন, রাত দু’টো নাগাদ তিনি বাড়ি ফিরে এসে মাকে মৃত অবস্থায় দেখতে পান। এর পর তিনি প্রতিবেশীদের খবর দেন। ময়ূরেশ্বর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

উজ্জ্বল বলেন, ‘‘বাউল গানের আসর থেকে রাতে বাড়ি ফিরে এসে দেখি, মা ঘরে পড়ে রয়েছে। পোশাক অসংলগ্ন অবস্থায় ছিল। গলায় একটি গামছা বাঁধা ছিল। আমার মনে হচ্ছে, ওকে খুন করা হয়েছে।’’ কী কারণে ওই মহিলার মৃত্যু হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন