River

নদীতে স্নান করতে নেমে বিপত্তি, বুদ্ধির জোরে ডুবন্ত তিন জনকে উদ্ধার করলেন নলহাটির বাসিন্দারা

রবিবার সকালে নলহাটির হরিদাসপুর গ্রামে ব্রাহ্মণী নদীতে স্নান করতে নেমেছিলেন কয়েক জন। আচমকা নদীর জল বাড়তে শুরু করে। স্নান করতে নেমে জলস্রোতে ভেসে যান তিন জন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নলহাটি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৭:০৬
Share:

ভেসে যাওয়া তিন জনকে উদ্ধার করলেন গ্রামবাসীরা। প্রতীকী চিত্র।

স্নান করতে নেমে ঘটেছিল বিপত্তি। আচমকা নদীর জল বেড়ে যাওয়ায় স্রোতে ভেসে গিয়েছিলেন তিন জন। উপস্থিত বুদ্ধির জোরে তাঁদের উদ্ধার করলেন গ্রামবাসীরা। রবিবার এই ঘটনা ঘটেছে বীরভূম জেলার নলহাটিতে। ব্রাহ্মণী নদীতে ভেসে যাওয়া তিন জনকে উদ্ধার করা হয়েছে।

Advertisement

রবিবার সকালে নলহাটির হরিদাসপুর গ্রামে ব্রাহ্মণী নদীতে স্নান করতে নেমেছিলেন কয়েক জন। আচমকা নদীর জল বাড়তে শুরু করে। স্নান করতে নেমে জলস্রোতে ভেসে যান এক জন মহিলা এবং দুই যুবক। সেই সময় নদীর পাড়ে থাকা গ্রামবাসীরা দড়িতে টিউব বেঁধে তাঁদের দিকে ছুড়ে দেন। তা ধরে পাড়ে উঠে আসেন ওই তিন জন। তাঁরা সকলেই শারীরিক ভাবে সুস্থ রয়েছেন।

গ্রামবাসীদের বক্তব্য, নদীতে স্নানের সময় আচমকা নলহাটির বৈধরা জলাধার থেকে জল ছাড়া হয়েছিল। তার জেরেই ব্রাহ্মণী নদীর জলস্তর হঠাৎ বাড়তে শুরু করে। আর সেই জলস্রোতেই ভেসে গিয়েছিলেন তিন জন। সেই ভয়াবহ পরিস্থিতি থেকে তাঁরা সকলে উদ্ধার পাওয়ায় খুশি উদ্ধারকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন