Loot

Tarapith: গাছের গুঁড়ি ফেলে রাস্তা আটকে পর্যটকদের সর্বস্ব লুঠ তারাপীঠে, তদন্ত শুরু পুলিশের

রবিবার দু’টি গাড়িতে চড়ে কাটোয়া থেকে তারাপীঠ রওনা দিয়েছিলেন ছয় যুবক। উদ্দেশ্য, পুজো দেওয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তারাপীঠ শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৬:৪৪
Share:

রাস্তা আটকে লুঠ। গ্রাফিক: সনৎ সিংহ

পুজো দিতে যাওয়ার পথে ছিনতাইবাজদের কবলে পড়ে সর্বস্ব খোয়ালেন পর্যটকরা। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে বীরভূমের তারাপীঠে। পুলিশ অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।
রবিবার দু’টি গাড়িতে চড়ে পূর্ব বর্ধমানের কাটোয়া থেকে তারাপীঠ রওনা দিয়েছিলেন ছয় যুবক। উদ্দেশ্য ছিল, পুজো দেওয়া। তাঁদের অভিযোগ, রাত ১০টা নাগাদ তারাপীঠ-কোটাসুর রাস্তার মাঝে বুদ্ধিগ্রামের কাছে রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ছিনতাইবাজরা তাঁদের গাড়ি আটকায়। এর পর তাঁদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে গাড়ি থেকে নামিয়ে সর্বস্ব লুঠ করে। অভিযোগ তাঁদের থেকে ৪ টি সোনার আংটি এবং নগদ টাকা লুঠ করে পালায়।

Advertisement

প্রদ্যুৎ মণ্ডল নামে এক যুবক বলেন, ‘‘ছিনতাইবাজদের হাতে আগ্নেয়াস্ত্র এবং ছুরি ছিল। ওরা দলে প্রায় ৭-৮ জন ছিল।’’ রাজেশ মণ্ডল নামে আর এক যুবক বলেন, ‘‘ওরা গাছ ফেলে রাস্তা আটকেছিল। আমরা গাড়ি থামাতে বাধ্য হই। গেট খুলতেই ওরা সব কিছু কেড়ে নেয়। এর পর তারাপীঠ থানার পুলিশ এসে আমাদের উদ্ধার করে হোটেলে নিয়ে যায়। পুজো দেওয়ার ব্যবস্থা করে। পুলিশ আমাদের টাকা এবং আংটি উদ্ধারের আশ্বাস দিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন