যুবকের কাঁধ ফুঁড়ল শিক

জমিজমা নিয়ে দুই ভাইয়ের বিবাদ লেগেই থাকত। বান্দোয়ান থানার ধাদকা গ্রামের বাসিন্দা উমাপদ রজক এবং শ্যামাপদ রজক সোমবার বিকেলে ফের নিজেদের মধ্যে ঝগড়ায় জড়ান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বান্দোয়ান শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৬ ০১:০১
Share:

তখনও বিঁধে।—নিজস্ব চিত্র

জমিজমা নিয়ে দুই ভাইয়ের বিবাদ লেগেই থাকত। বান্দোয়ান থানার ধাদকা গ্রামের বাসিন্দা উমাপদ রজক এবং শ্যামাপদ রজক সোমবার বিকেলে ফের নিজেদের মধ্যে ঝগড়ায় জড়ান। পড়শিরা রোজকার কাজিয়া ভেবে তখন তেমন আমল দেননি। কিন্তু এ দিন অন্য রকম ঘটে গেল। প্রত্যক্ষদর্শীদের একাংশের অভিযোগ, ঝগড়ার মাঝে শ্যামাপদ বাড়িতে রাখা মাছ মারার লোহার শলাকা নিয়ে দাদার উপরে ঝাঁপিয়ে পড়ে। শলাকার একটি শিক উমাপদর কাঁধ এফোঁড় ওফোঁড় করে দেয়। পড়শিরা রাতেই শিক বেঁধা অবস্থায় উমাপদকে বান্দোয়ান ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করান। চিকিৎসকরা জানান, শিক কাঁধ থেকে বের করতে গেলে প্রাণের ঝুঁকি আছে। তাঁরা অপেক্ষাকৃত ভাল চিকিৎসাকেন্দ্রে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এরপরেই পাঠানো হয় টাটা হাসপাতালে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অপারেশনের পরে কাঁধ থেকে শিক বের করা সম্ভব হয়েছে। উমাপদর অবস্থাও স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন