ইঞ্জিনিয়ারিং ছাত্রের ডুবে মৃত্যু তিলপাড়ায়

পিকনিক করতে এসে তিলপাড়া জলাধারে তলিয়ে গেলেন এক ইঞ্জিনিয়ারিং ছাত্র। অভীক মণ্ডল (২১) নামে ওই যুবক সদাইপুর থানা এলাকার বাঁধেরশোলের বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে (বেঙ্গল ইন্সটিটিউট অফ পলিটেকনিক) মেকানিক্যাল তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। শনিবার সন্ধে সওয়া ছ’টা নাগাদ পুলিশ ও দমকলের উপস্থিতিতে দড়িতে কাঁটা লাগিয়ে অভীকের দেহ উদ্ধার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সিউড়ি শেষ আপডেট: ২৩ মার্চ ২০১৪ ০১:০৮
Share:

তখনও মেলেনি খোঁজ। ছবি: তাপস বন্দ্যোপাধ্যায়।

পিকনিক করতে এসে তিলপাড়া জলাধারে তলিয়ে গেলেন এক ইঞ্জিনিয়ারিং ছাত্র। অভীক মণ্ডল (২১) নামে ওই যুবক সদাইপুর থানা এলাকার বাঁধেরশোলের বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে (বেঙ্গল ইন্সটিটিউট অফ পলিটেকনিক) মেকানিক্যাল তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। শনিবার সন্ধে সওয়া ছ’টা নাগাদ পুলিশ ও দমকলের উপস্থিতিতে দড়িতে কাঁটা লাগিয়ে অভীকের দেহ উদ্ধার করা হয়। অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে পুলিশ। মৃতের পরিজনদের খবর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বীরভূমের এসপি অলোক রাজোরিয়া।

Advertisement

অভীকের বাড়ি বর্ধমানের কুড়মুন গ্রামে। কলেজের সহপাঠীদের সঙ্গে তিনি সিউড়ির রবীন্দ্রপল্লিতে একটি মেসে ভাড়া থাকতেন। অভীকের পঞ্চম সেমেস্টারের ফলপ্রকাশ হয়েছিল শুক্রবার। শনিবার জনা সাতেক বন্ধুর সঙ্গে তিলপাড়ায় পিকনিক করতে আসেন অভীক।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, দুপুর দেড়টা নাগাদ জনা চারেক সহপাঠীর সঙ্গে জলে নামার পরই তলিয়ে যান অভীক। তাঁর সঙ্গী দেবাশিস মোদক, চঞ্চল মণ্ডল, রবীন চৌধুরীরা ঘটনা পুলিশকে জানান। পুলিশ আসে। পৌঁছয় দমকল। বহু চেষ্টার পরে সন্ধেয় অভীকের দেহ মেলে। কী করে দুর্ঘটনা ঘটল তা স্পষ্ট করে জানাতে পারেননি অভীকের সঙ্গীরা। অভীকের কলেজ বিআইটির সহ-অধিকর্তা সত্যনারায়ণ ধর বলেন, “বিকেল পাঁচটা নাগাদ খবর পেয়ে তিলপাড়ায় গিয়েছিলাম। কী ভাবে ঘটনাটি ঘটল বুঝতে পারছি না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন