মহিলার শ্লীলতাহানির অভিযোগ, ধৃত যুবক

এক মাঝবয়সী মহিলাকে তুলে নিয়ে গিয়ে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ উঠল তাঁরই এক ভাইপোর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে সাঁইথিয়া থানার চকমহেশপুর গ্রামের ঘটনা। পুলিশ জানায়, বুধবার দুপুরে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্ত যুবক বুদুই কিস্কুকে গ্রেফতার করা হয়েছে। আজ, বৃহস্পতিবার তাকে সিউড়ি আদালতে হাজির করানো হবে। নির্যাতিতা মহিলা বর্তমানে সাঁইথিয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সাঁইথিয়া শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৪ ০০:১৭
Share:

এক মাঝবয়সী মহিলাকে তুলে নিয়ে গিয়ে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগ উঠল তাঁরই এক ভাইপোর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে সাঁইথিয়া থানার চকমহেশপুর গ্রামের ঘটনা। পুলিশ জানায়, বুধবার দুপুরে অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্ত যুবক বুদুই কিস্কুকে গ্রেফতার করা হয়েছে। আজ, বৃহস্পতিবার তাকে সিউড়ি আদালতে হাজির করানো হবে। নির্যাতিতা মহিলা বর্তমানে সাঁইথিয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। জেলার পুলিশ সুপার অলোক রাজরিয়া বলেন, “অভিযোগ পাওয়া মাত্রই পুলিশ ব্যবস্থা নিয়েছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে।”

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার ওই গ্রামটিতে আদিবাসীদের দোল ছিল। ওই দিন দুপুর থেকে নিজেদের মধ্যে রং খেলার পাশাপাশি অধিকাংশ লোক জনই নেশা করে ছিলেন। নির্যাতিতা মহিলা হাসপাতালের বেডে শুয়ে কোনও রকমে বলেন, “আমি অনেক দিন পর বুধবারই বোনের বাড়ি থেকে ঘরে ফিরেছিলাম। সন্ধের পর গ্রামের মুদিখানা দোকানের কাছে দুই নাতনিকে খুঁজতে যাই। সেখান থেকেই বুদুই আমার মুখে গামছা বেঁধে জোরজবরদস্তি করে গ্রামের বাইরে একটি পুকুর পাড়ে তুলে নিয়ে যায়।” অভিযোগ, সেখানেই ছেলের বয়সী দূর সম্পর্কের ওই ভাইপো তাঁর শ্লীলতাহানি করেন। মহিলার পুত্রবধূ বলেন, “মা বাধা দেওয়ায় বুদুই মাকে বিবস্ত্র করে মারধর করে। মা কোনও রকমে গ্রামে ফিরে আসেন। গ্রামের লোকেরাই তাঁকে লজ্জা নিবারণের জন্য কাপড় এগিয়ে দেন।” তার পরে এ দিন সকালেই অভিযুক্ত যুবকের বিরুদ্ধে তাঁরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে, ওই পুকুর পাড় থেকে নির্যাতিতার পোশাক উদ্ধার করা হয়েছে। এ দিন অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে গ্রামের কেউ কেউ বাধা দেওয়ার চেষ্টা করেন। তবে, পুলিশ তা দৃঢ় হাতে দমন করে। অভিযুক্ত বুধুই অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন