purulia

স্থানীয়দের অবরোধে আটকে পড়লেন পুরুলিয়ার পুলিশ সুপার স্বয়ং

অবরোধকারীদের বুঝিয়েসুঝিয়েও তাঁর যাত্রাপথ থেকে হঠানো গেল না। শেষমেশ ঘুরপথে যেতে বাধ্য হলেন পুরুলিয়া শহরের পুলিশ সুপার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৭:৩৭
Share:

অবরোধে আটকে খোদ পুলিশ সুপার এস সেলভা মুরুগণের গাড়ি। —নিজস্ব চিত্র।

বিক্ষুব্ধ স্থানীয় বাসিন্দাদের অবরোধে আটকে পড়লেন পুরুলিয়া শহরের পুলিশ সুপার এস সেলভা মুরুগণ স্বয়ং। অবরোধকারীদের বুঝিয়েসুঝিয়েও তাঁর যাত্রাপথ থেকে হঠানো গেল না। শেষমেশ ঘুরপথে যেতে বাধ্য হলেন তিনি।

পানীয় জলের দাবিতে সোমবার সকালে পুরুলিয়া শহরের ১৬ নম্বর ওয়ার্ডের তেলকল পাড়ার শিমুলঘুটা এলাকায় জাতীয় সড়কে বিক্ষোভ দেখান শতাধিক বাসিন্দা। অভিযোগ, মাস দুয়েক ধরে শহরে নলবাহিত পানীয় জল পাচ্ছেন না তাঁরা। এ নিয়ে বার বার পুরুলিয়া পুরসভার দ্বারস্থ হয়েও সমস্যার সুরাহা হয়নি। সোমবার পুরুলিয়া-বাঁকুড়া ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধরা। ঘণ্টাখানেকের অবরোধের জেরে আটকে পড়ে বহু যাত্রিবাহী ও পণ্যবাহী গাড়ি। ওই সড়কে অবরোধে আটকে পড়ে খোদ পুলিশ সুপারের গাড়িও। তবে অবরোধকারীরা তাঁর গাড়িও যেতে দেননি। বাধ্য হয়েই অন্য রাস্তা দিয়ে চলে যান পুলিশ সুপার।

এই প্রথম নয়, এর আগেও পুরুলিয়া শহরের একাধিক ওয়ার্ডে পানীয় জলের সমস্যায় লাগাতার অবরোধ-আন্দোলন করছেন স্থানীয় বাসিন্দারা। সোমবার জাতীয় সড়কে ঘণ্টাখানেক অবরোধের পর পাইপলাইনে জল আসায় অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা। পানীয় জল সরবরাহ ব্যাহত হওয়ার কথা কার্যত মেনে নিয়েছেন পুরুলিয়া পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য কাজল বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “সাময়িক সমস্যার জন্য জল সরবরাহে দেরি হচ্ছে। তবে দ্রুত এই সমস্যা মিটে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন