adhir chowdhury

অধীর-আর্জির পরে ইদে বিশেষ ট্রেন

ইদে বিশেষ ট্রেনের অনুরোধ জানিয়ে চিঠি দেওয়ার পরে রেলমন্ত্রীর সঙ্গে দেখা করেও আর্জি জানিয়েছিলেন অধীর। রেলের সিদ্ধান্তের জন্য তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ০৮:২৯
Share:

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। ফাইল চিত্র।

মুর্শিদাবাদ জেলা থেকে বহু মানুষ বাইরে কাজ করতে যান। ইদের সময়ে তাঁরা বাড়ি ফেরেন। তাঁদের যাতায়াতের সুবিধার জন্য ইদের সময়ে বিশেষ ট্রেনের ব্যবস্থা করার জন্য রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে অনুরোধ জানিয়েছিলেন লোকসভায় বিরোধী দলের নেতা তথা প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। রেলের তরফে বুধবার জানিয়ে দেওয়া হয়েছে, ইদ উপলক্ষে শিয়ালদহ থেকে মুর্শিদাবাদের কৃষ্ণপুর পর্যন্ত বিশেষ ট্রেন দেওয়া হবে আগামী ২১ ও ২২ এপ্রিল রাতে। তার পরের দু’দিন ওই ট্রেন কৃষ্ণপুর থেকে শিয়ালদহ ফিরবে। তারই পাশাপাশি আজ, বৃহস্পতিবার থেকে ২৪ তারিখ পর্যন্ত চারটি আপ ও ডাউন লালগোলা প্যাসেঞ্জার ট্রেনে একটি করে বাড়তি সাধারণ শ্রেণির কামরা যোগ করা হবে ইদের ভিড় সামলানোর জন্য। ইদে বিশেষ ট্রেনের অনুরোধ জানিয়ে চিঠি দেওয়ার পরে রেলমন্ত্রীর সঙ্গে দেখা করেও আর্জি জানিয়েছিলেন অধীর। রেলের সিদ্ধান্তের জন্য তাদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন