কালবৈশাখীতে গাছ পড়ে মৃত্যু বীরভূমে, বৃষ্টিতে ভিজল কলকাতাতেও

দুপুর থেকে কালবৈশাখীর ধাক্কা বেসামাল করে দিল দক্ষিণবঙ্গের বেশ কয়েকটা জেলাকে। ঝড়ের পর বৃষ্টি নেমে স্বস্তি আর মন মাতানো ঠান্ডা হাওয়া এনে দিল ঠিকই, কিন্তু ঝড়ে গাছ ভেঙে এক জনের ম়ৃত্যুর ঘটনাও ঘটেছে বীরভূমের সিউড়িতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ মে ২০১৬ ১৫:৪১
Share:

তখনও বৃষ্টি নামেনি। শিয়ালদহ স্টেশনে স্বাতী চক্রবর্তীর তোলা ছবি।

পূর্বাভাস ছিলই। দুপুর থেকে কালবৈশাখীর ধাক্কা বেসামাল করে দিল দক্ষিণবঙ্গের বেশ কয়েকটা জেলাকে। ঝড়ের পর বৃষ্টি নেমে স্বস্তি আর মন মাতানো ঠান্ডা হাওয়া এনে দিল ঠিকই, কিন্তু ঝড়ে গাছ ভেঙে এক জনের ম়ৃত্যুর ঘটনাও ঘটেছে বীরভূমের সিউড়িতে। বীরভূমে বিভিন্ন জায়গায় ঝড়ের তাণ্ডবে বিচ্ছিন্ন হয়ে গেছে বিদ্যুত্। বীরভূম ছাড়াও ভাল ঝড় বৃষ্টি হল বর্ধমান, হাওড়া, হুগলি আর দুই মেদিনীপুরে। কলকাতাতেও মুষলধারে বৃষ্টি নামার আগে কালো করে আসে আকাশ। সঙ্গে মিনিট দশেকের ঝড়। ইডেনের কাছে গাছ ভেঙে পড়ে একটি গাড়ির উপর। তবে কেউ হতাহত হননি। ঝড় বৃষ্টি হয়েছে উত্তর ২৪ পরগনার বিস্তীর্ণ এলাকা জুড়েও। এখানেও গাছ ভেঙে পড়েছে কয়েকটি জায়গায়।

Advertisement

ঝড়, বৃষ্টির রেশে দক্ষিণবঙ্গ জুড়েই আজ রাতের তাপমাত্রা বেশ খানিকটা নামবে। কালও গাঙ্গেয় পশ্চিমবঙ্গে বৃষ্টির সম্ভাবনা আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন