Mamata Banerjee Injury

কালীঘাটে সকাল থেকে পুলিশি তৎপরতা, ঘুরে গিয়েছেন পুলিশ কমিশনার, কেমন আছেন মুখ্যমন্ত্রী?

কালীঘাটের বাড়ি থেকে সকালে ঘুরে গিয়েছেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গয়াল। এসেছিলেন ডিসি (দক্ষিণ) প্রিয়ব্রত রায়ও। বাড়িতে পর্যবেক্ষণে রাখা হয়েছে মুখ্যমন্ত্রীকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৩:২৩
Share:

আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে কালীঘাটের বাড়িতে সকাল থেকে লক্ষ করা যাচ্ছে পুলিশি তৎপরতা। অনেকে আহত মুখ্যমন্ত্রীকে দেখতে যাচ্ছেন। বৃহস্পতিবার বাড়িতে পড়ে গিয়ে কপালে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী। তিনি বাড়িতেই রয়েছেন। তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা। তাঁর কপাল এবং নাকে মোট চারটি সেলাই পড়েছে।

Advertisement

কালীঘাটের বাড়ি থেকে সকালে ঘুরে গিয়েছেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গয়ালও। এসেছিলেন ডিসি (দক্ষিণ) প্রিয়ব্রত রায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতেই পড়ে গিয়েছিলেন মমতা। তাঁর কপালে গভীর ক্ষত হয়েছে। নাকেও চোট লেগেছে। সেই সময়ে তাঁর বাড়িতেই ছিলেন অভিষেক। উত্তরবঙ্গ সফর সেরে কালীঘাটে গিয়েছিলেন তিনি। অভিষেকই নিজের গাড়িতে মমতাকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। ক্ষতস্থানে সেলাই করে ড্রেসিং করে দেন চিকিৎসকেরা। উডবার্ন ওয়ার্ড থেকে হুইলচেয়ারে বসিয়ে তাঁকে লাগোয়া বাঙুর নিউরোসায়েন্সেসের ওপিডি ভবনে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পর গাড়িতে করে আবার কালীঘাটের বাসভবনে ফিরে আসেন মুখ্যমন্ত্রী। তাঁর মাথায় ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয়েছিল।

Advertisement

পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, মুখ্যমন্ত্রী পিছন থেকে ধাক্কা লাগার কারণে পড়ে গিয়েছিলেন। তাঁর কপালে তিনটি এবং নাকে একটি সেলাই করতে হয়েছে। এসএসকেএমের ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায় পরে ব্যাখ্যা দিয়ে বলেন, পড়ে যাওয়ার সময়ে পিছন থেকে ধাক্কা লাগার অনুভূতি হয়েছিল মমতার। হাসপাতালে তাঁকে রাতে থেকে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। কিন্তু মমতা থাকতে চাননি। বাড়িতেই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন