Sabyasachi Dutta

Sabyasachi Dutta: বিধাননগর জয়ের পর খুশির আমেজে সব্যসাচী, তিনিই কি পরবর্তী মেয়র? জল্পনা তুঙ্গে

সেখান থেকে ফিরে বিধাননগর গর্ভমেন্ট কলেজের গননা কেন্দ্রে এসে জয় উদ্‌যাপন করতে শামিল হন তিনি।

নিজস্ব সংবাদদাতা
বিধাননগর শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:০৩
Share:
Advertisement

বিধাননগরের ৪১টি ওয়ীর্ডের মধ্যে ৩৯টি-তে জিতে সামগ্রিকভাবে জয়লাভ করল শাসক শিবির। ৩১ নম্বর ওয়ার্ডে জেতার পর থেকেই খুশির আমেজে মেতেছেন সব্যসাচী দত্ত। পরই তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন তিনি। এর পর ফিরহাদ হাকিম এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করেন তিনি। সেখান থেকে ফিরে বিধাননগর গর্ভমেন্ট কলেজের গননা কেন্দ্রে এসে জয় উদ্‌যাপন করতে শামিল হন তিনি। এ দিন ভোটে জেতার পরই বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরা সব্যসাচী দত্তকে দেখা যায় কালীঘাটে। জয়ের খবর পেয়েই সস্ত্রীক কালীঘাটে যান তিনি। সেখান থেকে তিনি চেতলায় ফিরহাদ হাকিমের বাড়িতে এসে দেখা করেন। তার পর যান অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। অভিষেকের সঙ্গে সস্ত্রীক সব্যসাচীকে হাসিমুখে ছবি তুলতে দেখা যায়।

দলনেত্রী কী বললেন? এর জবাবে সব্যসাচীর উত্তর, ‘‘জয়ের পর দলনেত্রীর আশীর্বাদ নিতে গিয়েছিলাম। দিদি আমার স্ত্রীকে জিজ্ঞেস করেছেন, আজ ভ্যালেন্টাইন’স ডে, ও তোমাকে কী দিয়েছে? স্ত্রী জবাবে জানিয়েছেন, কিছুই না। তখন একটি শাড়ি আনিয়ে স্ত্রীকে দিয়েছেন। আমাকে অভিনন্দন জানিয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
সর্বশেষ ভিডিয়ো
Advertisement