সারদার ১.২০ কোটি টাকা ইডি-কে ফেরত মিঠুনের

সারদার কাছ থেকে পাওয়া টাকা ফেরত দিলেন মিঠুন চক্রবর্তী। মঙ্গলবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে ১ কোটি ১৯ লক্ষ ৮৮ হাজার ৫৬০ টাকার একটি ড্রাফ্ট তুলে দেওয়া হয়। তাঁর আইনজীবী বিমান সরকার এ দিন সল্টলেকে সিজিও কমপ্লেক্সে এ কথা জানিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ জুন ২০১৫ ১৩:৫০
Share:

সারদার কাছ থেকে পাওয়া টাকা ফেরত দিলেন মিঠুন চক্রবর্তী।

Advertisement

মঙ্গলবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে ১ কোটি ১৯ লক্ষ ৮৮ হাজার ৫৬০ টাকার একটি ড্রাফ্ট তুলে দেওয়া হয়। তাঁর আইনজীবী বিমান সরকার এ দিন সল্টলেকে সিজিও কমপ্লেক্সে এ কথা জানিয়েছেন।

এক সময় সারদার মালিকানাধীন টিভি চ্যানেলে একটি অনুষ্ঠান পরিচালনা করতেন মিঠুন। সেই বাবদ সারদার কাছ থেকে তিনি পারিশ্রমিক নিয়েছিলেন। সপ্তাহখানেক আগে বিমানবাবু জানিয়েছিলেন, স্বতঃপ্রণোদিত ভাবে সেই টাকা ফেরত দিলেন মিঠুন।

Advertisement

ওই আইনজীবীর দাবি, মোট ৪২টি পর্বের জন্য সারদার সঙ্গে দু’কোটি টাকার চুক্তি হয়েছিল মিঠুনের। সবগুলিরই শ্যুটিং হয়ে যায়। তার মধ্যে ২৩টি পর্ব সম্প্রচারিত হয়। সারদার তরফে মিঠুনকে ১ কোটি ৭৬ লক্ষ টাকা দেওয়া হয়েছিল বলে জানান বিমানবাবু। ওই টাকা পাওয়ার পরে আয়করও দেন মিঠুন। সেই অংশ কেটে নিয়ে বাকিটা ফেরত দিয়ে দেওয়া হল বলে জানিয়েছেন বিমানবাবু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন