Coronavirus

লকডাউনে বিয়ে, এক মাসের মধ্যেই করোনায় মৃ্ত্যু চন্দননগরের শিক্ষিকার

করোনা চিকিৎসার জন্য শ্রীরামপুরের শ্রমজিবী হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত হলেও অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তর করা সম্ভব হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২০ ২০:৪৩
Share:

করোনায় আক্রান্ত হয়ে মৃত শিক্ষিকা। —নিজস্ব চিত্র

লকডাউনের মধ্যেই বিয়ে করেছিলেন। সামাজিক দূরত্ববিধি, মাস্ক সব কিছু মেনেই বিয়ের অনুষ্ঠান হয়েছিল। কিন্তু এক মাসের মধ্যেই করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল হুগলির চন্দননগরের এক স্কুলশিক্ষিকার। মঙ্গলবার বিকেলে ব্যান্ডেল ইএসআই হাসপাতালে মৃত্যু হয় সৌমি সাহা নামে ওই শিক্ষিকার।

Advertisement

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কিছু দিন ধরেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন সৌমি। চিকিৎসার জন্য গত কয়েক দিন আগে চন্দননগর হাসপাতালে ভর্তি হয়েছিলেন। জ্বর ও শ্বাষকষ্টের জন্য তাঁকে ব্যান্ডেল ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে গত শনিবার করোনা পডিটিভ রিপোর্ট আসে। এর পর তাঁকে করোনা চিকিৎসার জন্য শ্রীরামপুরের শ্রমজিবী হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় স্থানান্তর করা সম্ভব হয়নি। মঙ্গলবার বিকেল চারটে নাগাদ ওই শিক্ষিকার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চন্দননগর মুন্সিপুকুর এলাকার বাসিন্দা বছর চৌত্রিশের এই শিক্ষিকা পোলবার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। গত ১৪ জুন চন্দনগরেরই যুবক প্রসূন ঘটকের সঙ্গে বিয়ে হয় তাঁর। প্রসূন কর্মসূত্রে মুম্বইয়ে থাকতেন। বিয়ের জন্য সেই সময় মুম্বই থেকে গাড়িতে করে চন্দননগরে ফেরেন।

Advertisement

আরও পড়ুন: পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছনোর দায়িত্ব সামলে করোনাতেই মৃত সেনানী

আরও পড়ুন: কয়েক মাসেই চলে যেতে পারে করোনা প্রতিরোধের ক্ষমতা, বলছে নয়া গবেষণা

আরও পড়ুন: বয়স কম? কো-মর্বিডিটি নেই?তাতেও কি করোনা থেকে আপনার ভয় কম

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন