Senco Gold & Diamonds

সকল ধর্মকে ভালবাসার বার্তা দিয়ে নতুন বছরের সূচনা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের

২০২৩ সালে গ্রাহকদের হাতে মোট ৫০ হাজার চারাগাছ তুলে দিয়েছিল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। এ বার সম্প্রীতির বার্তা দিয়ে বছর শুরু করল তারা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৪ ২১:৫৬
Share:

বিশেষ বার্তা দিয়ে নতুন বছরের সূচনা করল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। — নিজস্ব চিত্র।

নতুন বছর একটু অন্য রকম ভাবে শুরু করতে চেয়েছিল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। সেই মতো সকল সম্প্রদায়ের মানুষের প্রতি ভালবাসা এবং সম্প্রীতির বার্তা দিয়ে নতুন বছর শুরু করল তারা। সেখানে উপস্থিত ছিলেন হিন্দু, মুসলিম, বৌদ্ধ, পারসি-সহ সকল ধর্মের প্রধানেরা। চারাগাছ রোপণ করেছেন তাঁরা।

Advertisement

২০২৩ সালে গ্রাহকদের হাতে মোট ৫০ হাজার চারাগাছ তুলে দিয়েছিল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। এ বার সম্প্রীতির বার্তা দিয়ে বছর শুরু করল তারা। একই মঞ্চে উপস্থিত ছিলেন রোমান ক্যাথলিক আর্চবিশপ থমাস জি’সুজা, বৌদ্ধ সন্ন্যাসী বোধিজ্যোতি ভিক্ষু, পারসি পুরোহিত জিমি হোমি তারাপোরওয়ালা, মুসলিম শিয়া যাজক তথা হজ কমিটির সদস্য মৌলানা সৈয়দ মেহের আব্বাস রিজভি, ইসকনের ভক্ত শিবাজি ভক্ত।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর জয়িতা সেন জানিয়েছেন, ঈশ্বরের আশীর্বাদ এবং গ্রাহকদের ভালবাসার জন্য তাঁরা কৃতজ্ঞ। এই কৃতজ্ঞতা জানাতেই গত বছর সব বিপণিতে ৫০ হাজার চারা গাছ বিলি করা হয়েছিল। সংস্থার এমডি তথা সিইও শুভঙ্কর সেন জানিয়েছেন, সকল সম্প্রদায়ের মধ্যে বিশ্বাস, শ্রদ্ধা, ভালবাসা প্রতিষ্ঠার জন্য সব ধর্মের প্রচারকদের আহ্বান জানানো হয়েছে। চারাগাছ রোপণ করে সমাজের প্রতি ভালবাসা, সমবেদনা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন