Serampore Court

হিন্দমোটরের তরুণীর মৃত্যু নিয়ে পুলিশি তদন্তের নির্দেশ আদালতের

পরিবারের দাবি, মৌমিতার মৃত্যুর প্রকৃত কারণ জানতে দেহ ময়নাতদন্ত করে দেখা হোক। এই আবেদন নিয়ে উত্তরপাড়া থানার দ্বারস্থ হয় মৃতার পরিবার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হিন্দমোটর শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০ ১৯:০৬
Share:

মৌমিতা চক্রবর্তী। —ফাইল চিত্র।

হিন্দমোটরের এক তরুণীর মৃত্যুর ঘটনায় পুলিশি তদন্তের নির্দেশ দিল শ্রীরামপুর আদালত। হিন্দমোটরের বাসিন্দা মৌমিতা চক্রবর্তীর মৃত্যুর ঘটনায় শনিবার আদালত উত্তরপাড়া থানার পুলিশকে ওই নির্দেশ দিয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার হিন্দমোটরের বাসিন্দা মৌমিতা চক্রবর্তী (৩০)-র মৃত্যু হয়। হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসধীন ছিলেন মৌমিতা। দেহ বাড়িতে নিয়ে আসার পর পরিবারের লোকজন দেখেন, মৌমিতার তলপেটে দু’টি কাটা দাগ রয়েছে। ওই কাটা দাগ দেখেই তরুণীর পরিবারের সন্দেহ হয়, হাসপাতালে মৌমিতার অস্ত্রোপচার করা হয়েছে। তবে সে বিষয়ে কোনও কিছু জানা নেই বলে দাবি পরিবারের।

মৌমিতার মৃত্যুর নিয়েও ধোঁয়াশা রয়েছে বলে অভিযোগ তাঁর পরিবার। পরিবারের দাবি, মৌমিতার মৃত্যুর প্রকৃত কারণ জানতে দেহ ময়নাতদন্ত করে দেখা হোক। এই আবেদন নিয়ে উত্তরপাড়া থানার দ্বারস্থ হয় মৃতার পরিবার। অভিযোগ, থানা থেকে তাদের জানিয়ে দেওয়া হয় দেহ ময়নাতদন্ত করার অধিকার তাদের নেই। এ নিয়ে আদালতে আবেদন জানাতে বলে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: বিধি অমান্য, ফের কি করোনা-উৎসব

আরও পড়ুন: তৃণমূল বিধায়ক খুনের মামলায় মুকুল রায়কে চার্জশিট সিআইডি-র

শনিবার মৌমিতার পরিবারের তরফে শ্রীরামপুর আদালতে একটি আবেদন দাখিল করেন তাঁর দাদা শানু কুণ্ডু। সমস্ত কাগজপত্র দেখে উত্তরপাড়া থানার আইসি-কে সঠিক তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দেয় আদালত। মৌমিতার দেহ আপাতত উত্তরপাড়া মহামায়া হাসপাতালে রাখা থাকবে। আদালতের নির্দেশে কী বলা হয়েছে, তা জানার পর এ বিষয়ে পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে উত্তরপাড়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন