হামলার হুমকি, মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ সিদ্দিকুল্লার

মমতাকে সিদ্দিকুল্লা এ-ও জানান, পুলিশের কাছে সরাসরি অভিযোগ না করে তিনি মুখ্যমন্ত্রীরই দ্বারস্থ হয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৯ ০৪:৩৪
Share:

তাঁর উপরে হামলার হুমকি দিচ্ছে বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানালেন রাজ্যের জনশিক্ষা ও গ্রন্থাগারমন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী। ছবি: সংগৃহীত।

রাজ্য জুড়ে দাপট বেড়েছে বিজেপি এবং আরএসএসের। গেরুয়া শিবিরের লোকজন নামা ভাবে তাঁর উপরে হামলার হুমকি দিচ্ছে বলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানালেন রাজ্যের জনশিক্ষা ও গ্রন্থাগারমন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী।

Advertisement

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তিনি জানিয়েছেন, লোকসভা ভোটের আগে সঙ্ঘ-বিজেপির বিরুদ্ধে গোটা রাজ্যেই প্রচারে বেরোতে চান। তা ছাড়া, বাখরাহাটের বাড়ি থেকে দফতর এবং তাঁর নির্বাচনী কেন্দ্র মঙ্গলকোটে নিয়মিত যাতায়াত করতে হয় তাঁকে। এখন তাঁর উপরে হামলার হুমকি আসছে, যাতে তিনি আর বাইরে বেরোতে না পারেন। হুমকির জন্য তাঁর সন্দেহের তির সঙ্ঘ-বিজেপির দিকেই।

মমতাকে সিদ্দিকুল্লা এ-ও জানান, পুলিশের কাছে সরাসরি অভিযোগ না করে তিনি মুখ্যমন্ত্রীরই দ্বারস্থ হয়েছেন। সিদ্দিকুল্লার বক্তব্য, ‘‘মুখ্যমন্ত্রী গোটা বিষয়টি শুনেছেন। নিরাপত্তার দিকটা তিনিই দেখবেন বলে জানিয়েছেন।’’ সরকারি সূত্রের খবর, সিদ্দিকুল্লার অভিযোগের প্রেক্ষিতে বিধাননগর পুলিশ কমিশনারেটকে সতর্কও করে দেওয়া হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন