Indian Railways

Indian Railways: বড়দিনে পুরী ও কামাখ্যার বিশেষ ট্রেন

রেল সূত্রের খবর, ২৪ ডিসেম্বর রাতে হাওড়া থেকে ছেড়ে পরের দিন সকালে ট্রেন পৌঁছবে পুরীতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ০৭:৪৩
Share:

ফাইল চিত্র।

বড়দিনের মুখে ভিড় সামলাতে দক্ষিণ-পূর্ব রেল হাওড়া থেকে পুরী এবং পূর্ব রেল শিয়ালদহ থেকে নিউ জলপাইগুড়ি ও কামাখ্যায় বিশেষ ট্রেন চালাবে।

Advertisement

রেল সূত্রের খবর, ২৪ ডিসেম্বর রাতে হাওড়া থেকে ছেড়ে পরের দিন সকালে ট্রেন পৌঁছবে পুরীতে। ফিরতি ট্রেন সে-দিন দুপুরেই পুরী থেকে ছেড়ে রাতে হাওড়ায় ঢুকবে। বিশেষ ট্রেনে একটি ফার্স্ট এসি, দু’টি এসি টু টিয়ার, তিনটি এসি থ্রি টিয়ার, ছ’টি স্লিপার এবং তিনটি সাধারণ কামরা থাকবে। শিয়ালদহ থেকে নিউ জলপাইগুড়িগামী ট্রেন ছাড়বে ২৫ এবং ২৭ ডিসেম্বর রাতে। দু’টি ট্রেনই পরের দিন সকালে গন্তব্যে পৌঁছবে। ফিরতি পথে ট্রেন দু’টি ২৬ এবং ২৮ ডিসেম্বর দুপুরে নিউ জলপাইগুড়ি থেকে ছেড়ে সেই রাতেই শিয়ালদহে পৌঁছবে। সেগুলি বর্ধমান, রামপুরহাট, মালদহ স্টেশনে থামবে। শিয়ালদহ-কামাখ্যা বিশেষ ট্রেন ২৪ ডিসেম্বর রাতে শিয়ালদহ থেকে ছেড়ে পরের দিন সন্ধ্যায় পৌঁছবে। ফিরতি ট্রেন সে-রাতেই কামাখ্যা থেকে ছেড়ে পরের দিন বিকেলে পৌঁছবে শিয়ালদহে। ১৭ ডিসেম্বর সকাল ৮টা থেকে নিউ জলপাইগুড়ি এবং‌ কামাখ্যার ট্রেন দু’টির জন্য রেলের কাউন্টার ছাড়াও অনলাইনে আসন বুক করা যাবে। নিউ জলপাইগুড়ি ও কামাখ্যাগামী ট্রেনের ভাড়া কিছুটা বেশি হবে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন