অশ্লীল আচরণের প্রতিবাদ করায় আক্রান্ত ছাত্র

কিশোরীদের সঙ্গে অশালীন আচরণের প্রতিবাদ করায় অভিযুক্তদের হাতে আক্রান্ত হলেন প্রতিবাদী এক ছাত্র। এই ঘটনাটি ঘটে জগদ্দলের কেউটিয়া মন্টু কলোনি পূর্ব পাড়াতে। জানা গিয়েছে, দোলের দিন রং খেলার পর ওই এলাকার একটি পুকুরে স্নানে করতে নেমেছিল আক্রান্ত দুই কিশোরী। সেই সময় সাত-আটজন যুবক হঠাত্ করে পুকুরে নেমে তাদের পিছন থেকে জাপটে ধরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৬ ১৮:১৮
Share:

হাসপাতালে আহত ছাত্র। ছবি: সজল চট্টোপাধ্যায়।

কিশোরীদের সঙ্গে অশালীন আচরণের প্রতিবাদ করায় অভিযুক্তদের হাতে আক্রান্ত হলেন প্রতিবাদী এক ছাত্র। এই ঘটনাটি ঘটে জগদ্দলের কেউটিয়া মন্টু কলোনি পূর্ব পাড়াতে। জানা গিয়েছে, দোলের দিন রং খেলার পর ওই এলাকার একটি পুকুরে স্নানে করতে নেমেছিল আক্রান্ত দুই কিশোরী। সেই সময় সাত-আটজন যুবক হঠাত্ করে পুকুরে নেমে তাদের পিছন থেকে জাপটে ধরে। জোর করে রং মাখানোর চেষ্টা করে তাদের। সেই সময় কোনও মতে ওই যুবকদের হাত ছাড়িয়ে তারা পুকুরের অন্য পাড়ে সাঁতার কেটে উঠে চিত্কার করতে থাকে। সেই সময় ওখানে স্নান করছিলেন বহরমপুর গভর্নমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র জয়দীপ বিশ্বাস। চোখের সামনে এই ঘটনা দেখে সে প্রতিবাদ করলে, অভিযুক্তরা তাঁকে মারধর করে। গুরুতর আহত অবস্থায় তাকে কল্যানী জওহরলাল নেহরু হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর কলারবোন ভেঙে গিয়েছে বলে চিকিত্সকেরা জানিয়েছেন।

Advertisement

অভিযুক্তদের নামে জগদ্দল থানায় অভিযোগ জানানো হলেও এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি কাউকেই। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন