Suvendu Adhikari

Suvendu Adhikari: সিআইডি দফতরে হাজিরা দিলেন না শুভেন্দু, জানিয়ে দিলেন ইমেল করে

বিজেপি সূত্রে খবর, দিনভর দলীয় কর্মসূচির জন্য তিনি সোমবার বাঁকুড়ায় থাকবেন। তাই সিআইডি দফতরে হাজিরা দিতে পারবেন না রাজ্যের বিরোধী দলনেতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২১ ১০:৪২
Share:

সিআইডি দফতরে হাজিরা দিচ্ছেন না শুভেন্দু ফাইল চিত্র।

সোমবার ভবানীভবনে যাচ্ছেন না শুভেন্দু অধিকারী। নিজেই ইমেল করে এই কথা জানালেন সিআইডি দফতরে। বিজেপি সূত্রে খবর, সোমবার দিনভর দলীয় কর্মসূচির জন্য তিনি বাঁকুড়ায় থাকবেন। তাই সিআইডি দফতরে হাজিরা দিতে পারবেন না রাজ্যের বিরোধী দলনেতা।
প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যুর মামলায় শুভেন্দুকে তলব করেছিল সিআইডি। সোমবার তাঁকে ভবানীভবনে তদন্তকারীদের সামনে হাজির হতে বলা হয়। ২০১৮ সালে তৎকালীন তৃণমূলের মন্ত্রী শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মারা যান। সেই ঘটনায় সম্প্রতি খুনের অভিযোগ দায়ের করেন শুভব্রতের স্ত্রী। সেই ঘটনারই তদন্ত শুরু করেছে সিআইডি।

Advertisement

অন্য দিকে নিরাপত্তারক্ষীর মৃত্যুর ঘটনা-সহ তাঁর বিরুদ্ধে ওঠা পাঁচটি মামলা খারিজের আবেদন করে কলকাতা হাই কোর্টে মামলা করেন শুভেন্দু। শুভেন্দুর আর্জি, রাজনৈতিক কারণে মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে তাঁকে। তাই হয় ওই মামলাগুলি খারিজ করা হোক, না হলে সেই সব মামলার তদন্ত সিবিআইকে দেওয়া হোক। কারণ সিআইডি বা রাজ্য পুলিশের উপর তাঁর ভরসা নেই। সোমবার দুপুর ২টো নাগাদ ওই মামলাটি বিচারপতি রাজাশেখর মান্থার একক বেঞ্চে শুনানি হওয়ার কথা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন