Priyanka Tibrewal

Bhabanipur by-poll: প্রিয়ঙ্কার শ্লীলতাহানির অভিযোগ পুলিশকর্তার বিরুদ্ধে, কমিশনে চিঠি দিল বিজেপি

মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ১৪৪ ধারা জারি থাকায় তাঁদের মিছিল আটকায় পুলিশ। এর পরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় বিজেপি নেতাদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫৯
Share:

ডিসি সাউথ আকাশ মাঘারিয়া এবং প্রিয়ঙ্কা টিবরেওয়াল। নিজস্ব চিত্র

বিনা অনুমতিতে মুখ্যমন্ত্রীর পাড়ায় মৃতদেহ নিয়ে মিছিল করার ঘটনায় বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার-সহ তিন বিজেপি নেতার বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত ভাবে মামলা রুজু করেছিল পুলিশ। এ বার ওই একই ঘটনায় ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলে নির্বাচন কমিশনে চিঠি দিল বিজেপি। চিঠিতে তারা ওই অফিসারকে নির্বাচনের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার দাবি জানিয়েছে।

Advertisement

ভোট পরবর্তী হিংসায় মৃত এক বিজেপি কর্মীর দেহ নিয়ে বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাড়ায় মিছিল করেন বিজেপি নেতারা। দলের রাজ্য সভাপতি সুকান্তের নেতৃত্বে সেই মিছিলে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল ছাড়াও ছিলেন সাংসদ অর্জুন সিংহ ও জ্যোতির্ময় সিংহ মাহাতো। মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ১৪৪ ধারা জারি থাকায় তাঁদের মিছিল আটকায় পুলিশ। এর পরই পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় বিজেপি নেতাদের। ওই ঘটনায় ডিসি সাউথের নেতৃত্বে পুলিশ কর্মীরা বিজেপি প্রার্থীর শ্লীলতাহানি করে বলে অভিযোগ বিজেপি-র। এই অভিযোগ তুলেই শুক্রবার তারা ডিসি সাউথের বিরুদ্ধে কমিশনে নালিশ করেছে। মুখ্য নির্বাচনী আধিকারিককে ইমেল মারফত একটি চিঠি পাঠিয়েছে বিজেপি। তাদের দাবি, ওই পুলিশ কর্তাকে নির্বাচন প্রক্রিয়া থেকে বাদ দিতে হবে। উল্লেখ্য, শুধু প্রিয়ঙ্কা নন, অন্য বিজেপি নেতাদেরও হেনস্থার করার অভিযোগ তোলা হয়েছে ওই পুলিশ কর্তার বিরুদ্ধে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন