Bus

বাস ভাড়া বাড়ানোর দাবিতে গণস্বাক্ষর সংগ্রহ অভিযান রাজ্যে

মঙ্গলবার জয়েন্ট কাউন্সিল অব বাস সিন্ডিকেটের কর্মকর্তারা কলকাতা-সহ জেলায় জেলায় গণ স্বাক্ষর সংগ্রহ কর্মসূচি পালন করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ২১:১৯
Share:

—ফাইল চিত্র।

বাস ভাড়া বাড়ানোর দাবিতে গণ স্বাক্ষর সংগ্রহ অভিযান হল কলকাতায়। মঙ্গলবার জয়েন্ট কাউন্সিল অব বাস সিন্ডিকেটের কর্মকর্তারা কলকাতা-সহ বিভিন্ন জেলায় এই কর্মসূচি পালন করেন। সিন্ডিকেটের দাবি, ধর্মতলা এলাকায় মাত্র ৩-৪ ঘণ্টার ওই কর্মসূচিতে প্রায় ৫ হাজার স্বাক্ষর সংগৃহীত হয়েছে ভাড়া বাড়ানোর পক্ষে। এ ছাড়া জেলায় জেলায় সম্মিলিত ভাবে লক্ষাধিক মানুষের স্বাক্ষর সংগ্রহ করা হয়েছে।

Advertisement

আগামী কয়েক দিনের মধ্যে সমস্ত জেলা থেকে সংগৃহীত গণ স্বাক্ষরপত্র এসে পৌঁছবে কলকাতায়। তার পরেই জনসাধারণের স্বাক্ষর করা দাবিসনদ তুলে দেওয়া হবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিমের হাতে। বাস সিন্ডিকেটের নেতা তপন বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘বাস ভাড়া বাড়ানোর দাবিতে আমরা সাধারণ মানুষের মতামত জানতে চেয়েছিলাম। সাধারণ মানুষই বাস ভাড়া বাড়ানোর দাবির পক্ষে মত দিয়েছেন। তার প্রমাণ আমাদের সংগ্রহ করা স্বাক্ষর। আমরা মুখ্যমন্ত্রী ও পরিবহণমন্ত্রীর কাছে ভাড়া বাড়ানোর দাবি জানাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন