পথ দুর্ঘটনায় মৃত তিন

পুজোর শহরে ফের বেআব্রু হেলমেট বিধি। হেলমেট না পরে বাইক চালানোর খেসারত দিলেন সন্তু দে (২৪) নামে এক যুবক। সোমবার খড়্গপুর শহরের ইন্দা নিউ টাউনে একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় সন্তুর মোটরবাইকের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৬ ০১:২২
Share:

পুজোর শহরে ফের বেআব্রু হেলমেট বিধি। হেলমেট না পরে বাইক চালানোর খেসারত দিলেন সন্তু দে (২৪) নামে এক যুবক। সোমবার খড়্গপুর শহরের ইন্দা নিউ টাউনে একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় সন্তুর মোটরবাইকের। তিনি ডেবরার আমতলা এলাকার বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন বাইক চেপে এক বন্ধুকে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন সন্তু। দু’জনেরই মাথায় হেলমেট ছিল না। হঠাৎই উল্টো দিক থেকে দ্রুত গতিতে আসা একটি গাড়ির সঙ্গে বাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। মঙ্গলবার ভোরে হাওড়ার শ্যামপুর ও বাগনানে দুটি পৃথক পথ দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। ভোর ৪টে নাগাদ শ্যামপুরের নাউলে মৃত্যু হয় নিমাই ধঁক (২৬)-এর। পুলিশ জানিয়েছে, ঠাকুর দেখে অটোয় চেপে ফিরছিলেন তিনি। নাউলে অটো থেকে নামতে গিয়ে তিনি পড়ে গিয়ে জখন হন। তাঁকে বাগনানের পটলডাঙা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত ঘোষণা করা হয়। এ দিনই ভোর চারটে নাগাদ বাগনানের বাগনান-আমতা রোডে একটি গাড়ি পিছন থেকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মারা যান অতনু মাইতি (১৮)। তাঁর বাড়ি বাগনানেরই জোকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন