Fraud

চাকরি হয়নি, ধর্না টাকা ফেরত দেওয়ার দাবিতে

অভিযোগ, কৃষি দফতরে গ্রুপ-সি পদে চাকরির নাম করে উত্তম, তাঁর ভাই অনিল ও ভাগ্নে মিঠুন সুমনের থেকে আড়াই বছর আগে ১১ লক্ষ টাকা নেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রায়গঞ্জ শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ০৬:৪৪
Share:

অভিযুক্ত উত্তম ঘোষ কমলাবাড়ি-২ পঞ্চায়েতে তৃণমূলের সভাপতি। ফাইল চিত্র।

এক তৃণমূল নেতা ও তাঁর দুই আত্মীয়ের বিরুদ্ধে চাকরির নামে প্রতারণার অভিযোগ তুললেন তিন যুবক। টাকা ফেরত চেয়ে শনিবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জের কসবা মহেশোরের ওই নেতার বাড়ির সামনে ধর্না হয়। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত নেতা। শনিবার রাত পর্যন্ত এই ঘটনায় পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি।

Advertisement

অভিযুক্ত উত্তম ঘোষ কমলাবাড়ি-২ পঞ্চায়েতে তৃণমূলের সভাপতি। রায়গঞ্জ শহরের তুলসীতলার বাসিন্দা সুমন নাগ উত্তমের বাড়ির সামনে এ দিন ধর্নায় বসেন। পরে, হাজির হন হেমতাবাদের অনিন্দ্যকুমার দাস ও রায়গঞ্জের দীপু বর্মণ। তাঁরাও ওই এলাকায় উত্তমের ভাগ্নে মিঠুন ঘোষের বাড়ির সামনে ধর্নায় বসেন। পুলিশের হস্তক্ষেপে ঘণ্টা চারেক পরে পরিস্থিতি স্বাভাবিক হয়। উত্তম বলেন, “আমি অভিযোগকারীদের বিরুদ্ধে মানহানির মামলা করব।”

অভিযোগ, কৃষি দফতরে গ্রুপ-সি পদে চাকরির নাম করে উত্তম, তাঁর ভাই অনিল ও ভাগ্নে মিঠুন সুমনের থেকে আড়াই বছর আগে ১১ লক্ষ টাকা নেন। সেই সময়ে অনিন্দ্যর থেকে একই প্রতিশ্রুতি দিয়ে স্থানীয় বেসরকারি বিএড কলেজের কর্মী মিঠুন ১১ লক্ষ টাকা নেন। শিক্ষা দফতরে চাকরির নামে দীপুর থেকে মিঠুন আট লক্ষ টাকা নেন। তিন চাকরিপ্রার্থীর দাবি, শিলিগুড়িতে কাজে যোগ দিতে গেলে নিয়োগপত্র ভুয়ো হওয়ায় ফিরিয়ে দেওয়া হয়। মিঠুন ও অনিল এ দিন বাড়িতে ছিলেন না বলে তাঁদের পরিবারের লোকজন দাবি করেন। তাঁদের ফাঁসানো হচ্ছে বলে আত্মীয়দের অভিযোগ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন